31 C
আবহাওয়া
২:০৮ পূর্বাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » ভাইয়ের ছুরিকাঘাতে বোন খুন

ভাইয়ের ছুরিকাঘাতে বোন খুন

চকরিয়ায় বিচার চলাকালে যুবককে ছুরিকাঘাতে হত্যা

বিএনএ, ঢাকা : রাজধানীর যাত্রাবাড়ীর দনিয়া রসুলপুর এলাকায় মাদকাসক্ত ভাইয়ের ছুরিকাঘাতে বোন খুন হয়েছেন।  নিহতের নাম রনি আক্তার আয়শা (৪০)। নিহতের দুই মেয়ে ও এক ছেলে রয়েছে।

সোমবার(২১ আগস্ট) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে ঘটনাটি ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় রনিকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের বাবা মোখলেসুর রহমান জানান, আমার ছেলে রবিন মাদকাসক্ত। আজকে আমার ছেলেকে মাদকাসক্ত নিরাময় কেন্দ্র রিহ্যাবে নিয়ে যাওয়ার কথা ছিল। আমার ছেলে উত্তেজিত হয়ে আমার মেয়ে রনি আক্তার আয়েশাকে বুকের বাম পাশে একটি ছুরিকাঘাত করে। আমি বাঁধা দিতে গেলে আমি ও আহত হই। পরে গুরুতর আহত অবস্থায় আমার মেয়েকে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনি আরো বলেন, যাত্রাবাড়ী দনিয়া রসুলপুর এলাকার ১৪ নম্বর রোডের ১২ নম্বর বাসায় থাকি। আমার মেয়ের জামাই কামাল হোসেন ইতালি প্রবাসী।

নিহতের গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া সদর জেলায়। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়না তদন্তের জন্য  হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে। যাত্রাবাড়ী থানার অফিসার ইনচার্জ  মফিজুল আলম জানান, খবর পেয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশ পাঠিয়েছি। বিস্তারিত জানার পর আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বিএনএনিউজ/আজিজুল/ এইচ.এম/ হাসনাহেনা।

Loading


শিরোনাম বিএনএ