34 C
আবহাওয়া
৯:০৮ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » নারায়ণগঞ্জে সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ দুই গৃহবধূ

নারায়ণগঞ্জে সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ দুই গৃহবধূ

রাজধানীতে গ্যাস লাইন বিস্ফোরণে দগ্ধ সোহেলের মৃত্যু

বিএনএ, নারায়নগঞ্জ : নারায়ণগঞ্জের ফতুল্লার সানারপাড়ের একটি বাসায় রান্না ঘরে গ্যাস সিলিন্ডার লিকেজ থেকে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে দুই গৃহবধূ দগ্ধ হয়েছেন। বৃহস্পতিবার (২১ মার্চ) রাত সাড়ে ৯টার দিকে সানারপাড় এলাকার নুরুল ইসলামের বাড়ির রান্নাঘরে এই ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন মোছা. আইরিন (৩২) ও মোছা. জান্নাত (২৪)। তাদের উদ্ধার করে রাত সাড়ে ১০টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়।

দগ্ধ আইরিনের স্বামী রুবেল জানান, সানারপাড় এলাকার নুরুল ইসলামের বাড়িতে পরিবার নিয়ে ভাড়া থাকেন তারা। বৃহস্পতিবার রাতে রান্না করার সময় গ্যাস সিলিন্ডার লিকেজ থেকে বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে রান্না ঘরে থাকা তার স্ত্রীসহ জান্নাত নামে এক প্রতিবেশীর স্ত্রীও দগ্ধ হন। দ্রুত তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে যাওয়া হয়।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. তরিকুল ইসলাম জানান, নারায়ণগঞ্জ থেকে দুই নারীকে দগ্ধ অবস্থায় হাসপাতালে আনা হলে জরুরি বিভাগে তাদের চিকিৎসার ব্যবস্থা করা হয়। তাদের ড্রেসিং সম্পন্ন হলে দগ্ধের পরিমাণ জানা যাবে।

বিএনএনিউজ/এইচ.এম/হাসনা

 

Loading


শিরোনাম বিএনএ