31 C
আবহাওয়া
৫:১৮ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » সুলতান আহমেদ ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

সুলতান আহমেদ ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ


বিএনএ, ফেনী: ফেনীর ছাগলনাইয়ায় অসহায় ও দরিদ্রদের মধ্যে ইফতার সামগ্রী, খাদ্য ও বস্ত্র সহায়তা প্রদান করা হয়েছে।  বুধবার(২২ মার্চ) দুপুরে রৌশন ফকির দরগাহ মাদ্রাসা মাঠে সুলতান আহমেদ ফাউন্ডেশন এর উদ্যোগে ফেনী-১ আসন তথা ছাগলনাইয়া, ফুলগাজী ও পরশুরাম উপজেলার ৫ হাজার লোকের মধ্যে এ ইফতার সামগ্রী, খাদ্য ও বস্ত্র সহায়তা কার্যক্রম উদ্বোধন করা হয়।
সুলতান আহমেদ ফাউন্ডেশনের চেয়ারম্যান, ফেনী জেলা আওয়ামীলীগের নির্বাহী সদস্য, বিএনএ সম্পাদক, বিশিষ্ট শিল্পপতি ও দানবীর মিজানুর রহমান মজুমদারের সভাপতিত্বে ইফতার সামগ্রী, খাদ্য ও বস্ত্র সহায়তা প্রদান উদ্বোধন করেন জাতীয় নির্বাচন পর্যবেক্ষক পরিষদের (জানিপপ) চেয়ারম্যান প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ। অতিথি ছিলেন মহামায়া ইউনিয়নের চেয়ারম্যান শাহজাহান মিনু, সাবেক চেয়ারম্যান গরীব শাহ হোসেন বাদশা চৌধুরী, মহামায়া ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক মোঃ নাছির উদ্দিন পাটোয়ারী। উপস্থিত ছিলেন স্থানীয় জনপ্রতিনিধি, সাংবাদিক, রাজনীতিবিদ ও এলাকার গন্যমান্য ব্যক্তিরা ।
যুবলীগ নেতা মোঃ নাছির উদ্দিন জানান, দরিদ্র অসহায় মানুষের খাদ্য, শিক্ষা, চিকিৎসা, বাসস্থান নির্মাণ, বিয়ে, মসজিদ, মাদ্রাসা, স্কুল, কলেজ, পাঠাগারসহ বিভিন্ন সামাজিক ও ধর্মীয় প্রতিষ্ঠানে নগদ অর্থ সহায়তা করে যাচ্ছেন সুলতান আহমেদ ফাউন্ডেশনের চেয়ারম্যান ফেনী জেলা আওয়ামীলীগের নির্বাহী সদস্য বিশিষ্ট শিল্পপতি ও দানবীর মুহাম্মদ মিজানুর রহমান মজুমদার। এ ছাড়া বৈশ্বিক মন্দায় কৃষি উৎপাদন বাড়ানোর লক্ষ্যে বিনামূল্যে বীজ, সার, কীটনাশক, পানি সেচ পাম্প ও ঔষধ ছিটানোর মেশিনসহ সকল প্রকার কৃষি উপকরণ ও যন্ত্রপাতি বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছেন তিনি।
বিএনএ/ এবিএম নিজাম উদ্দিন, ওজি

Loading


শিরোনাম বিএনএ