29 C
আবহাওয়া
৫:৩৬ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » বঙ্গবন্ধু হত্যার কালো দাগ বঙ্গোপসাগরের পানি দিয়ে ধৌত করলেও যাবেনা-স্বরাষ্ট্রমন্ত্রী

বঙ্গবন্ধু হত্যার কালো দাগ বঙ্গোপসাগরের পানি দিয়ে ধৌত করলেও যাবেনা-স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী

পটিয়া প্রতিনিধি :  স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালএমপি বলেছেন,যে বাঙালিকে জাতিরজনক বঙ্গবন্ধু শেখমুজিবুর রহমান মন প্রাণ দিয়ে ভালবেসেছিলেন, সে বাঙালি জাতি বঙ্গবন্ধুকে স্বপরিবারে নির্মমভাবে হত্যা করেছে। খুনিদের বিচারহলো, বাঙালি জাতির জন্য যে কালো দাগ সৃষ্টি হয়েছে তা বঙ্গোপসাগরের পানি দিয়ে ধৌত করলেওমোছন হবে না।

মঙ্গলবার(২২মার্চ) সকালে পটিয়া তিনদিনব্যাপী উৎসবের উদ্বোধন কালে উপরোক্ত মন্তব্য করেন।

পটিয়া উৎসব কমিটির চেয়ারম্যান ও পটিয়া উপজেলা চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত তিনদিনের প্রথমদিনের অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন- জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরীএমপি।

বক্তব্য রাখেন- উৎসব কমিটির কো- চেয়ারম্যান কবি সাংবাদিক রাশেদ রউফ, উৎসব কমিটির সচিব মুক্তিযোদ্ধা আ.ক.ম. শামসুজ্জামান।

উপস্থিত ছিলেন- ডিআইজি আনোয়ার হোসেন, চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার সালেহ মো. তানভীর, চট্টগ্রাম পুলিশ সুপার রশিদুল হক, পটিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ফয়সাল আহমদ, অতিরিক্ত পুলিশ সুপার তারিক রহমান, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক হারুনুর রশিদ, দক্ষিণ জেলা আলীগের সদস্য বিজন চক্রবর্ত্তী, পটিয়া পৌরসভার মেয়র আইয়ুব বাবুল।

আগামীকাল বুধবার উৎসবের দ্বিতীয় দিনে পটিয়ার বিশিষ্ট ১১ গুনীজনকে“পটিয়ারত্ন” ঘোষণা করে স্বর্ণ পদক সম্মাননা প্রদান করা হবে। এ অনুষ্ঠানে বিকেল তিনটায় পটিয়া হাই স্কুল মাঠে প্রধান অতিথি থাকবেন পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এমপি।

বিএনএনিউজ২৪, মোঃহামিদুর রহমান সাকিল,জিএন

Loading


শিরোনাম বিএনএ