31 C
আবহাওয়া
১:৪৩ অপরাহ্ণ - মে ১২, ২০২৪
Bnanews24.com
Home » ছাগলনাইয়ার মহামায়ায় শহীদ দিবস পালিত

ছাগলনাইয়ার মহামায়ায় শহীদ দিবস পালিত

ছাগলনাইয়ার মহামায়ায় শহীদ দিবস পালিত

ফেনী: ফেনীর ছাগলনাইয়া উপজেলার মহামায়া ইউনিয়ন যুবলীগের উদ্যোগে মঙ্গলবার(২১ ফেব্রুয়ারি ২০২৩) মহান  উপলক্ষে শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি অর্পন, প্রভাতফেরি, আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মহামায়া ইউনিয়ন যুবলীগের সভাপতি নুরুল আলম পাটোয়ারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জসিম উদ্দিন পাটোয়ারীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ফেনী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও পোর্টল্যান্ড ম্যানেজিং ডিরেক্টর মিজানুর রহমান মজুমদার।

No description available.

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও ফেনী জেলা পরিষদের সদস্য কাজী ওমর ফারুক, মহামায়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান শাহজাহান মিনু ও সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান গরীব শাহ হোসেন বাদশা চৌধুরী,উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাজুল ইসলাম মামুন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাষ্টার মাঈন উদ্দিন, ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি এমরান হোসেন হৃদয় ও সাধারণ সম্পাদক মঈনুল হাসান অনিক প্রমূখ।

No description available.

শেষে আ’লীগ নেতা মিজানুর রহমান মজুমদারের ব্যক্তিগত পক্ষ থেকে অসহায় হতদরিদ্র ক্যান্সার,কিডনিসহ নানা জটিল রোগে আক্রান্তদের এবং দরিদ্র পরিবারের মেয়ের বিয়ের জন্য প্রায় ২ লাখ টাকার অনুদান প্রদান করা হয়।

বিএনএ,এবিএম নিজাম উদ্দিন, জিএন

Loading


শিরোনাম বিএনএ