29 C
আবহাওয়া
৫:০৩ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » বশেমুরবিপ্রবিসাসের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত

বশেমুরবিপ্রবিসাসের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত

বশেমুরবিপ্রবিসাসের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত

বিএনএ, বশেমুরবিপ্রবি : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির উদ্যোগে পুরস্কার বিতরণী অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার ( ২১ ডিসেম্বর) বিকেল ৪টায় একাডেমিক ভবনে এ সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও শিক্ষক সমিতির সভাপতি  ড. কামরুজ্জামান, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আবু সালেহ, সহকারী প্রক্টর ও শিক্ষক সমিতির প্রচার সম্পাদক সাদ্দাম হোসেন, ইংরেজি বিভাগের সভাপতি হাবিবুর রহমান,  আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের সহকারী অধ্যাপক আরাফাত, ইংরেজি বিভাগের প্রভাষক লিটন চক্রবর্তী মিঠুন এবং বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা।

“পরিপূর্ণ মানুষ হয়ে ওঠার পথে শিক্ষক ও শিক্ষাঙ্গনের ভূমিকা” শিরোনামে আলোচনা সভায় বক্তারা পরিপূর্ণ মানুষ গড়তে শিক্ষক ও শিক্ষাঙ্গনের গুরুত্ব নিয়ে আলোচনা করেন। এসময় শিক্ষক-শিক্ষার্থীরা তাদের বক্তব্যে প্রয়াত কাজী মসিউর রহমানকে স্মৃতিচারণ করেন।

আলোচনা সভা শেষে ইংরেজি বিভাগের প্রয়াত সহকারী অধ্যাপক কাজী মসিউর রহমানের স্মরণে বশেমুরবিপ্রবিসাস  আয়োজিত রচনা প্রতিযোগিতার ১০ জন বিজয়ী ও শেখ রাসেল কুইজ প্রতিযোগিতার ৪ জন বিজয়ীকে পুরস্কৃত করা হয়।

বিএনএ/ফাহীসুল, এমএফ

Loading


শিরোনাম বিএনএ