Bnanews24.com
Home » জাতীয় কারাতে স্বর্ণ জিতলেন জবির নাইম
শিক্ষা সব খবর

জাতীয় কারাতে স্বর্ণ জিতলেন জবির নাইম

জাতীয় কারাতে প্রতিযোগিতায় জবি শিক্ষার্থীর স্বর্ণ পদক জয়

বিএনএ, জবি: বঙ্গবন্ধু জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত ২৬তম জাতীয় কারাতে প্রতিযোগিতায় ৬৭ কেজি শ্রেণিতে স্বর্ণপদক পেলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) শিক্ষার্থী মোহাম্মদ জর্জিস আনোয়ার নাইম।

নাইম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নাট্যকলা বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী। তার গ্রামের বাড়ি বগুড়ার ধুনট উপজেলার এলাঙ্গি ইউনিয়নে।

গত ১০-১২ ডিসেম্বর থেকে বাংলাদেশ কারাতে ফেডারেশনের উদ্যোগে বঙ্গবন্ধু জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত ২৬তম জাতীয় কারাতে প্রতিযোগিতা মিরপুর ইনডোর স্টেডিয়ামে শুরু হয়। এতে সারা দেশ থেকে মোট ৭৪টি দল অংশ নেয়।

জাতীয় কারাতে প্রতিযোগিতায় জবি শিক্ষার্থীর স্বর্ণ পদক জয়

সোমবার (২১ ডিসেম্বর) জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ স্বর্ণপদক জয়ী শিক্ষার্থী নাইমকে শুভেচ্ছা এবং অভিনন্দন জানান।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মো. মোস্তফা কামাল এ খবরে উচ্ছ্বাস প্রকাশ করে বলেন, নাইম আমাদের বিশ্ববিদ্যালয়ের মুখ উজ্জ্বল করেছে।

স্বর্ণপদক জয়ী নাইম বলেন, আমার জীবনের প্রথম জাতীয় প্রতিযোগিতায় অংশগ্রহণ করি এবং এতেই সাফল্য পেয়েছি। এ জন্য সৃষ্টিকর্তার নিকট শুকরিয়া জ্ঞাপন করছি। সাফল্যের পেছনে অন্যতম অবদান ছিল কোচ জসিম সেন্সি, রমজান সেন্সি, মুন সেন্সি, সকল টিম মেম্বার, পরিবার, শিক্ষকবৃন্দ ও বন্ধুবান্ধব। তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

বিএনএনিউজ/এসবি,মনির