28 C
আবহাওয়া
৭:৪০ পূর্বাহ্ণ - অক্টোবর ২৩, ২০২৪
Bnanews24.com
Home » চন্দনাইশে বন কর্মকর্তাদের কোপানো দুই বনদস্যু গ্রেপ্তার

চন্দনাইশে বন কর্মকর্তাদের কোপানো দুই বনদস্যু গ্রেপ্তার

চন্দনাইশে বন কর্মকর্তাদের কোপানো দুই বনদস্যু গ্রেপ্তার

বিএনএ,চট্টগ্রাম: চট্টগ্রামের চন্দনাইশে বন কর্মকর্তাসহ পাঁচজনকে হত্যাচেষ্টার ঘটনায় করা মামলায় দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (২০ অক্টোবর) দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

চন্দনাইশ থানার ওসি হোসাইন আল ইমরান বিষয়টি নিশ্চিত করে বলেন, অভিযান চালিয়ে দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। আসামিদের আদালতে পাঠানো হয়েছে। আসামিরা হলেন- উপজেলার দোহাজারী পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের রহমত আলীর ছেলে এনাম হোসেন ও একই এলাকার মো. ইমন।

জানা যায়, এর আগে গত শুক্রবার (১৮ অক্টোবর) রাতে উপজেলার বরগুনি বিটের হাফছড়ি কুল এলাকায় বনদস্যুরা সংরক্ষিত বনের গাছ চুরি করে পাচার করার সময় পটিয়া রেঞ্জ কর্মকর্তা এমদাদুল হকের নেতৃত্বে ১৮ জনের একটি দল অভিযান পরিচালনা করে। তারা ঘটনাস্থলে পৌঁছলে বনদস্যুরা অতর্কিত হামলা করে হত্যার উদ্দেশ্যে দা দিয়ে কুপিয়ে রেঞ্জ কর্মকর্তা এমদাদুল হক ও প্রহরী লোকমানসহ পাঁচজনকে গুরুতর আহত করে। রেঞ্জ কর্মকর্তা এমদাদুল হক ও প্রহরী লোকমানের অবস্থা আশঙ্কাজনক। এ ঘটনায় সংশ্লিষ্ট বিট কর্মকর্তা রহমত আলী বাদী হয়ে ১৬ জনের নাম উল্লেখ ও অজ্ঞাতপরিচয় ৫০/৬০ জনকে আসামি করে চন্দনাইশ থানায় মামলা করেন।

বিএনএনিউজ/ নাবিদ

Loading


শিরোনাম বিএনএ