38 C
আবহাওয়া
৩:২৪ অপরাহ্ণ - এপ্রিল ২৩, ২০২৪
Bnanews24.com
Home » সরকার হটাতে ঐক্য সৃষ্টি করতে বললেন মির্জা ফখরুল

সরকার হটাতে ঐক্য সৃষ্টি করতে বললেন মির্জা ফখরুল

সরকার হটাতে ঐক্য সৃষ্টি করতে বললেন মির্জা ফখরুল

বিএনএ ঢাকা: সরকার জোড় করে ক্ষমতা দখল করে আছে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তাই এ সরকারকে সরানোর জন্য সবাইকে ভূমিকা রাখতে হবে বলেও জানান তিনি।

মঙ্গলবার (২১শে সেপ্টেম্বর) গুলশানে দলের চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে কৃষক দলের নবগঠিত কমিটির নেতৃবৃন্দের সঙ্গে সাক্ষাতের পর সাংবাদিকদের এসব কথা বলেন বিএনপির মহাসচিব।

সে সময় মির্জা ফখরুল বলেন, খালেদা জিয়া আজকে গৃহে অন্তরীণ। প্রায় ৩৫ লাখ নেতাকর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের এবং পাঁচশ’র ওপরে গুম করা হয়েছে। খুন করা হয়েছে প্রায় হাজারের ওপর মানুষকে। এই অবস্থার পরিপ্রেক্ষিতে বিএনপির দায়িত্ব হচ্ছে নিজেদেরকে সংগঠিত করে, ঐক্য সৃষ্টি করা। এর কোনো বিকল্প নেই বলে জানান তিনি।

বিএনপির মহাসচিব বলেন, জাতির একটা যুগসন্ধিক্ষণে কৃষক দলের কমিটি ঘোষণা হয়েছে। সুতরাং, তাদের দায়িত্ব অনেক বেশি। বিশেষ করে অতি দ্রুত পূর্ণাঙ্গ কমিটি গঠন করা।

আজকে বাংলাদেশে কেউ ভালো নেই বলে মন্তব্য করে মির্জা ফখরুল বলেন, কৃষকরা সবচেয়ে বেশি অবহেলিত। তারা তাদের উৎপাদিত পণ্যের ন্যায্য মূল্য পান না। কোনো রকম সাহায্য-সহযোগিতা পান না। এমনকি করোনার যে ভয়াবহ সময় গেলো এই সময়ে কৃষকরা কোনো প্রণোদনা পাননি।

সে সময় উপস্থিত ছিলেন কৃষক দলের নব নির্বাচিত কমিটির সভাপতি কৃষিবিদ হাসান জাফির তুহিন, সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম বাবুল, বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার, শায়রুল কবির খান।

বিএনএনিউজ/আরকেসি

 

Loading


শিরোনাম বিএনএ