23 C
আবহাওয়া
৮:৩৭ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » দেশে গণতন্ত্র ফিরিতে আনতে লড়াই করব-হাসনা মওদুদ

দেশে গণতন্ত্র ফিরিতে আনতে লড়াই করব-হাসনা মওদুদ

হাসনা জসীম উদদীন মওদুদ

নোয়াখালী প্রতিনিধি : বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক প্রধানমন্ত্রী মরহুম ব্যারিস্টার মওদুদ আহমদের সহধর্মিনী সাবেক সাংসদ হাসনা জসীম উদদীন মওদুদ বলেছেন,আমার প্রধান একটা স্বপ্ন হলো গণতন্ত্র পুনরুদ্বারের ব্যাপারে ভূমিকা রাখবো। এই নোয়াখালী-৫ আসন ( কোম্পানীগঞ্জ এবং কবিরহাট উপজেলা) থেকে দেশে গণতন্ত্র ফিরিতে আনার জন্য আমি লড়াই করব এবং ইনশাআল্লাহ আমি জয় লাভ করব।
রোববার (২১ আগস্ট) দুপুর ১২টার দিকে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার সিরাজপুর ইউনিয়নের পূর্ব মোহাম্মদ নগর গ্রামের মওদুদ আহমদের নিজ বাড়িতে দলীয় নেতাকর্মিদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।
হাসনা মওদুদ বলেন, আমরা বিশ্বাস করি বিশেষ করে যারা ইভিএম সম্পর্কে টেকনিক্যালি জ্ঞাত তারা জানে, ইভিএমে কিভাবে নির্বাচন ম্যানিপুলেট (বানচাল) করা যায়। ইভিএমের মাধ্যমে নির্বাচনের ফলাফলকে উল্টে দিতে পারে। গণতন্ত্রের স্বার্থে বিএনপি ইভিএমের বিরুদ্ধে রুখে দাঁড়াবে। এটা একটি হটকারিতা ব্যবস্থা।
দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ে হাসনা মওদুদ বলেন, মানুষের কাছে দ্রব্যমূল্যের দাম বৃদ্ধি এখন অসহনীয়। খাবারের দাম বৃদ্ধি, তেলের দাম বৃদ্ধি, লোডশেডিং। জনগণের এই অসহনীয় কষ্টের জন্য বিএনপি তাদের পাশে দাঁড়াতে চায়।বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি একটি গণতন্ত্র এবং নির্বাচন মুখি দল বলে তিনি জানান।
এ সময় আরো উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির সদস্য সচিব মাহমুদুর রহমান রিপন, চরহাজারী ইউনিয়ন বিএনপির সাধারণ সাবেক সম্পাদক আবুল কালাম আজাদ, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি আতোয়ার হোসেন পাভেল, উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম-আহ্বায়ক হোসেন মোহাম্মদ এরশাদ প্রমূখ।
জিইউআর,জিএন

Loading


শিরোনাম বিএনএ