26 C
আবহাওয়া
২:১৪ পূর্বাহ্ণ - এপ্রিল ১৭, ২০২৪
Bnanews24.com
Home » রিমান্ড শেষে ফের কারাগারে পরীমনি

রিমান্ড শেষে ফের কারাগারে পরীমনি

পরীমনি

বিএনএ, ঢাকা : বনানী থানার দায়ের করা মাদক মামলায় চিত্রনায়িকা পরীমনিকে তৃতীয় দফায় রিমান্ড শেষে কারাগারে পাঠানো হয়েছে। শনিবার (২১ আগস্ট) মামলার তদন্ত কর্মকর্তা সিআইডি পুলিশের পরিদর্শক কাজী গোলাম মোস্তফা পরীমনিকে কারাগারে আটক রাখার জন্য আবেদন করেন।

আবেদনে তিনি বলেন, ‘আসামির কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। এসব তথ্য যাচাইয়ের স্বার্থে এবং আসামি ঘটনার সঙ্গে জড়িত থাকার বিষয়ে পর্যাপ্ত সাক্ষ্য-প্রমাণ পাওয়া যাচ্ছে। এজন্য তাকে কারাগারে আটক রাখা প্রয়োজন।’

মামলার তদন্ত অব্যাহত আছে। তাই তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার নিবেদন করেন তদন্ত কর্মকর্তা।

আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আশেক ইমামের আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এরআগে এদিন দুপুর পৌনে ১২ টার কিছু আগে একদিনের রিমান্ডে জিজ্ঞাসাবাদ শেষে তাকে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে হাজির করা হয়। তাকে সিএমএম আদালতের হাজতখানায় রাখা হয়।

উল্লেখ‌্য, গত ৪ আগস্ট বিকেল ৪টার পর পরই বনানীর ১২ নম্বর রোডের পরীমনির বাসায় অভিযান পরিচালনা করে র‌্যাব। এ সময় ওই বাসা থেকে বিপুল পরিমাণ বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের দামি মদ, মদের বোতলসহ অন্যান্য মাদকদ্রব্য জব্দ করা হয়। এরপর ৫ আগস্ট চার দিন এবং ১০ আগস্ট দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। গত ১৩ আগস্ট রিমান্ড শেষে তাকে কারাগারে পাঠানো হয়। এরপর আবারও ১৯ আগস্ট একদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

বিএনএনিউজ/ শহীদুল/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ