24 C
আবহাওয়া
৪:৩৫ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » মেসি-নেইমার ছাড়া পিএসজির রোমাঞ্চকর জয়

মেসি-নেইমার ছাড়া পিএসজির রোমাঞ্চকর জয়

খেলাই

স্পোর্টস ডেস্ক: এক ঝাঁক তারকাদের ছাড়াই রোমাঞ্চকর জয় পেয়েছে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। ফ্রেঞ্চ লিগ ওয়ানে ব্রেস্টকে তাদেরই মাঠে ৪-২ গোলে হারিয়েছে মাউরিসিও পচেত্তিনোর দল। নতুন চুক্তি করা লিওনেল মেসি-সার্জিও রামোস ছিলেন না পিএসজির স্কোয়াডে। ছিলেন না পার্ক দে প্রিন্সেসের আরেক বড় তারকা নেইমারও।

তবে মেসি-নেইমারদের ছাড়াই লিগে টানা তৃতীয় জয় পেল পিএসজি। আন্দের এরেরার ভলি এবং কিলিয়ান এমবাপ্পের হেডে প্রথমার্ধে ম্যাচের লাগাম নিজেদের হাতে নিয়ে নেয় ফরাসি জায়ান্টরা। তবে বিরতিতে যাওয়ার আগে রোমেইন ফেইভ্রেরের পাস থেকে ফ্রাঙ্ক হোনোর‌্যাটের গোলে ম্যাচে ফেরার আভাস দেয় ব্রেস্ট।

৭৩তম মিনিটে জ্বলে ওঠেন ইদ্রিসা গোয়ে। এরেরার পাস থেকে ব্রেস্টের জাল খুঁজে নেন সেনেগালিজ মিডফিল্ডার। ৮৫তম মিনিটে ফের ফেইভ্রেরের পাসে গোল করে ম্যাচ জমিয়ে তোলেন স্টিভ মৌনি। সমতায় ফিরতে লড়তে থাকে ব্রেস্ট। ৯০তম মিনিটে পিএসজির রোমাঞ্চকর জয় নিশ্চিত করেন বদলি হিসেবে মাঠে নামা আনহেল দি মারিয়া।

এই জয়ে ৩ ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে লিগের শীর্ষস্থান দখল করেছে পিএসজি। সমান ম্যাচে ২ পয়েন্ট নিয়ে ১২তম স্থানে ব্রেস্ট। গত মৌসুমে লিলের কাছে শিরোপা হারিয়েছিল পিএসজি।

শুরুতে গুঞ্জন শোনা গিয়েছিল, ব্রেস্টের বিপক্ষে ম্যাচ দিয়ে পিএসজির জার্সিতে অভিষেক হতে পারে মেসির। তবে ফ্রেঞ্চ ফুটবলে আর্জেন্টাইন ফরোয়ার্ডের অভিষেকের অপেক্ষা পিছিয়েছে আরও এক সপ্তাহ। এই মাসের শুরুতে বার্সেলোনার সঙ্গে ২১ বছরের সম্পর্কের ইতি টেনে পিএসজিতে যোগ দিয়েছেন রেকর্ড ছয়বারের ব্যালন ডি’অর জয়ী তারকা।

ব্রেস্টের বিপক্ষে ম্যাচের আগে ৩৪ বছর বয়সী মেসি ও তার সতীর্থ নেইমারকে পিএসজির প্রাক-মৌসুমের অনুশীলনে দেখা গিয়েছিল। কোপা আমেরিকার ফাইনালের পর এখনো কোনো প্রতিযোগিতামূলক ম্যাচে দেখা যায়নি লাতিন ফুটবলের এই দুই তারকাকে।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ