26 C
আবহাওয়া
৮:১৩ পূর্বাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » ভূমিহীন ও আশ্রয়হীন মানুষের সর্বশেষ ঠিকানা শেখ হাসিনা

ভূমিহীন ও আশ্রয়হীন মানুষের সর্বশেষ ঠিকানা শেখ হাসিনা

সাবেক সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা ফরিদুন্নাহার লাইলী

লক্ষ্মীপুর:  বাংলাদেশ আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক, সাবেক সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা ফরিদুন্নাহার লাইলী বলেন, ভূমিহীন ও আশ্রয়হীন মানুষের সর্বশেষ ঠিকানা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর নির্দেশে শুক্রবার(২১ জুলাই ২০২৩) দুপুরে লক্ষ্মীপুর-৪ সংসদীয় আসনের কমলনগরে চরকাদিরা গুচ্ছগ্রাম আশ্রয়প্রকল্প ও মেঘনা নদী ভাঙন এলাকা পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক বলেন, শেখ হাসিনা মানুষের দুঃখ দুর্দশা নিয়ে ভাবেন। অসহায় মানুষগুলোর দুঃখ দুর্দশা রোধ করতেই প্রধানমন্ত্রী গৃহহীন পরিবারগুলোকে পুনর্বাসনের উদ্যোগ নেন। এ পর্যন্ত সারাদেশে ৫ লাখ ৫৫ হাজার ৪৩২ জন ভূমিহীন ও গৃহহীনকে পুনর্বাসন করেছে আওয়ামী লীগ সরকার।

ফরিদুন্নাহার লাইলী  উপজেলার আরও কয়েকটি আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন করেন।

লক্ষ্মীপুরের সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য ফরিদুন্নাহার লাইলী আরও বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯৭২ সালের ২০ ফেব্রুয়ারি লক্ষ্মীপুরের রামগতির চরপোড়াগাছা গ্রামে ভূমিহীন-গৃহহীন, অসহায় ছিন্নমূল মানুষের পুনর্বাসন কার্যক্রম শুরু করেন।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, কমলনগর উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল আমিন রাজু, জেলা কৃষক লীগের সভাপতি সি এম আবদুল্লাহ, তোরাবগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মির্জা আশ্রাফুল জামাল রাসেল, কমলনগর উপজেলার ছাত্রলীগের সভাপতি নুর উদ্দিন চৌধুরী রুবেল।

বিএনএ,জিএন

 

Loading


শিরোনাম বিএনএ