29 C
আবহাওয়া
৯:৫৭ অপরাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » নতুন প্রেমিকের পরিচয় জানালেন শ্রাবন্তী

নতুন প্রেমিকের পরিচয় জানালেন শ্রাবন্তী

শ্রাবন্তী

বিনোদন ডেস্ক: টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী। তিনি প্রায় সবসময়ই সংবাদের শিরোনামে থাকেন। কখনো ব্যক্তিগত কারণে আবার কখনো ক্যারিয়ারের জন্য। ক’মাস আগে তৃতীয় সংসার নিয়ে শিরোনামে ছিলেন এই নায়িকা। রোশান সিংয়ের সঙ্গে বিচ্ছেদ দিয়েই গুঞ্জনে ছিলেন তিনি। যদিও শ্রাবন্তীর সঙ্গে থাকতে চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছেন রোশন।

তবে টালিপাড়ায় এখন গুঞ্জন চলছে রোশন একসঙ্গে থাকতে চাইলেও নতুন প্রেমিকের সঙ্গে ডুবে রয়েছেন শ্রাবন্তী। শ্রাবন্তীর নতুন প্রেমিকের নাম ইতোমধ্যে প্রকাশ্যে এসেছে। ইতোমধ্যে জানা গেছে তার নতুন প্রেমিকের নাম। তিনি অভিরূপ নাগ চৌধুরী। পেশায় একজন ব্যবসায়ী। সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে একজন আরেকজনকে ফলো করেন তারা। সম্প্রতি শ্রাবন্তীর একটি পোস্টের মাধ্যমে নেটাগরিকদের নজরে আসে অভিরূপ নাগ চৌধুরীর কমেন্ট।

শ্রাবন্তী একটি ফটোশ্যুটের ভিডিও পোস্ট করেন। বেবি পিঙ্ক শিফন শাড়ি আর সবুজ রঙের গর্জিয়াস ব্লাউজে দেখা যায় এ অভিনেত্রীকে। গলায় হীরের গয়না আর ব্যাকগ্রাউন্ডে বাজছে বলিউডের ‘ইসক দে চাসনি’ গান। আর এখানেই মন্তব্য করেছেন অভিরূপ। লিখেছেন, ম্যাজিক্যাল। আর তার সঙ্গে জুড়ে দিয়েছেন হৃদয়ের ইমোজি।

অভিরূপ ও শ্রাবন্তী একই আবাসনের বাসিন্দা। গুঞ্জন রয়েছে প্রেমিকের জন্মদিনে হীরা বসানো একটি প্ল্যাটিনামের আংটি উপহার দিয়েছেন শ্রাবন্তী। আবার সেই ছবি অভিরূপের ফেসবুকেও দেখা গেছে। ক্যাপশনে তিনি নাম উল্লেখ না করে লিখেছেন, অনেক গুরুত্বপূর্ণ মানুষের কাছ থেকে পাওয়া; ধন্যবাদ।

উল্লেখ্য, টলিউডে অভিনয় জীবন শুরু করার কয়েক বছর পরই ২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করেন শ্রাবন্তী। ২০১৬ সালে দু’জনের ডিভোর্স হয়। তারপর থেকে ছেলে ঝিনুক মায়ের কাছেই থাকে। ২০১৬ সালেই মডেল কৃষাণ ব্রজকে বিয়ে করেছিলেন টলি বিউটি। কিন্তু সে বিয়ে ছ’মাসের বেশি টেকেনি। এরপর ২০১৯ সালের ১৯ এপ্রিল চণ্ডীগড়ের একটি গুরুদ্বারে গিয়ে রোশন সিংয়ের সঙ্গে গাঁটছড়া বেধেছিলেন নায়িকা। কিন্তু গত বছরের নভেম্বর থেকেই দু’জনের তিক্ততার খবর প্রকাশ্যে আসে। সোশ্যাল মিডিয়ায় একে অন্যকে আনফলোও করেন। পরোক্ষ কটাক্ষের পালাও বেশ কিছুদিন চলেছিল। তবে সেসব এখন অতীত।

বিএনএনিউজ২৪/এমএইচ

Loading


শিরোনাম বিএনএ