29 C
আবহাওয়া
১২:৪৩ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ২৩, ২০২৩
Bnanews24.com
Home » কোটি টাকার ভারতীয় পণ্যসহ ১৮ চোরাকারবারি আটক

কোটি টাকার ভারতীয় পণ্যসহ ১৮ চোরাকারবারি আটক

কোটি টাকার ভারতীয় পণ্যসহ ১৮ চোরাকারবারি আটক

বিএনএ, ময়মনসিংহ : ময়মনসিংহের গৌরীপুরে কোটি টাকার ভারতীয় পণ্যসহ ১৮ চোরাকারবারিকে আটক করেছে র‌্যাব-১৪। বুধবার (২১ এপ্রিল) বিকালে ময়মনসিংহ র‌্যাব-১৪ কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

আটকরা হলেন- হারেস (৪৭), রাজু (৩২) ও মো. সাব্বির (২০), নজরুল ইসলাম (৪০), মাহফুজুর রহমান (৪০), কামরুল ইসলাম (২২), রুবেল (৩৪), সুমন মীর (৩২), আকরাম (২০), মিরাজ (৩০), মমিন (৩২), ইমরান (২৫), রাজু মিয়া (৩০), সোলাইমান কবির (৪০), চিত্তরঞ্জন দে (৫১), মো. মতিন (৩৬), খায়রুল ইসলাম (২০), আনোয়ার হোসেন (৩০)।এর আগে বুধবার ভোরে ময়মনসিংহের গৌরিপুর উপজেলার বেলতলী এলাকায় অভিযান চালিয়ে এদের আটক করা হয়।

এ বিষয়ে র‌্যাব-১৪ এর অধিনায়ক লে.কর্ণেল আবু নাঈম মো.তালাত বলেন, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪ গৌরিপুর উপজেলার বেলতলী এলাকায় অভিযান চালিয়ে প্রায় কোটি টাকা মুল্যের ভারতীয় পণ্য বহনকারী ০৬ টি ট্রাক ও কার্ভাডভ্যানসহ ১৮ জনকে আটক করা হয়।

কোটি টাকার ভারতীয় পণ্যসহ ১৮ চোরাকারবারি আটক

এ সময় তাদের কাছ থেকে ভারতীয় এক হাজার থ্রিপিচ, ২৫০ লেহেঙ্গা, ১২ হাজার কেজি জিরা, ৩৫০ পিস শাড়ী, ৩ হাজার ২০০ পিস সাবান, ২০ হাজার পিস মেহেদী, ৪ হাজার পিস চকলেট, ৭ হাজার পিস ক্রীম উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা স্বীকার করেছেন পন্যগুলো অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে আনা হয়েছে। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
বিএনএ/হামিমুর রহমান ,ওজি

Total Viewed and Shared : 141 


শিরোনাম বিএনএ