24 C
আবহাওয়া
৬:৩৩ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে করোনায় ৫ জনের মৃত্যু, শনাক্ত আরও ২৮৭

চট্টগ্রামে করোনায় ৫ জনের মৃত্যু, শনাক্ত আরও ২৮৭

চট্টগ্রামে করোনায় ৭ জনের মৃত্যুর দিনে আক্রান্ত ১০৬

বিএনএ, চট্টগ্রাম :  গত চব্বিশ ঘণ্টায় ১ হাজার ৪৪৬টি নমুনা পরীক্ষায় ২৮৭ জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে নগরের ২৩৬ এবং উপজেলার ৫১ জন। এ নিয়ে চট্টগ্রামে করোনায় সংক্রমিত হয়েছে ৪৭ হাজার ৮৬১ জন। একই সময় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ৫ জনের মৃত্যু হয়েছে। তারা সবাই নগরের বাসিন্দা। বুধবার (২১ এপ্রিল) সকালে চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এসব তথ্য জানা যায়।

ওই প্রতিবেদনে বলা হয়েছে, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ল্যাবে ২৮৯টি নমুনা পরীক্ষায় ৮১ জন, বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি) ল্যাবে ৪৬৬টি নমুনা পরীক্ষায় ৫৩ জন, চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে ২০৬টি নমুনা পরীক্ষায় ৩৯ জন, ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ১৩৯টি নমুনা পরীক্ষায় ৩৫ জন, বেসরকারি শেভরন ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ২৬৯টি নমুনা পরীক্ষায় ৩১ জন, আগ্রাবাদ চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ৬০টি নমুনা পরীক্ষায় ২৩ জন এবং চট্টগ্রাম জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) ৪৭টি নমুনা পরীক্ষায় ২৫ জন করোনাভাইরাসে সংক্রমিত হয়েছে।

নমুনা পরীক্ষা হয়নি চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল ও কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে।

চট্টগ্রাম সিভিল সার্জন সেখ ফজলে রাব্বি বলেন, গত চব্বিশ ঘণ্টায় ১ হাজার ৪৪৬টি নমুনা পরীক্ষায় চট্টগ্রামে করোনায় সংক্রমিত হয়েছে ২৮৭ জন। এ পর্যন্ত চট্টগ্রামে করোনায় সংক্রমিত হয়েছে ৪৭ হাজার ৮৬১ জন। এদের মধ্যে নগরের ৩৮ হাজার ৪২৪ জন এবং উপজেলার ৯ হাজার ৪৩৭ জন। এসময় করোনা ৫ জনের মৃত্যু হওয়ায় মৃত্যুর সংখ্যা ৪৭৭ জন। যাদের মধ্যে নগরের ৩৩৫ জন এবং উপজেলার ১২২ জন

বিএনএনিউজ/আমিন

Loading


শিরোনাম বিএনএ