33 C
আবহাওয়া
৮:৪৫ অপরাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে শিক্ষার্থীর আত্মহত্যা

রাজধানীতে শিক্ষার্থীর আত্মহত্যা

রাজধানীতে শিক্ষার্থীর আত্মহত্যা

বিএনএ, ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীর পশ্চিম ধোলাইপাড়ের একটি বাসায় এস এম জাকারিয়া জামি (২৪) নামে এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে বলে দাবি তার পরিবারের। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে দায়িত্বরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে রাত আড়াইটায় মৃত ঘোষণা করেন। বুধবার (২১ মার্চ) মধ্যরাতে এই ঘটনা ঘটে।

মৃত জামি আহসান উল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। সে ফরিদপুরের ভাঙ্গা থানার রায়নগর গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে। বর্তমানে ৮১/১ পশ্চিম ধোলাইপাড়ের একটি বাসায় থাকতেন।

শিক্ষার্থীর বাবা মো. দেলোয়ার হোসেন জানান, ‘আমার ছেলে আহসানুল্লাহ বিশ্ববিদ্যালয়ের বিবিএর তৃতীয় বর্ষে লেখাপড়া করে। গতরাতে সে পারিবারিক বিষয় নিয়ে আমাদের ওপর অভিমান করে নিজ রুমে গলায় গামছা পেঁচিয়ে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলে পড়ে। পরে আমরা তা জানতে পেরে দ্রুত উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক আমার ছেলেকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

বিএনএনিউজ/ বিএম/হাসনা

Loading


শিরোনাম বিএনএ