35 C
আবহাওয়া
১:৩৭ অপরাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » সাতকানিয়ার চেয়ারম্যান হত্যার ১১ বছর পর আসামি গ্রেপ্তার

সাতকানিয়ার চেয়ারম্যান হত্যার ১১ বছর পর আসামি গ্রেপ্তার


বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামের সাতকানিয়ার নলুয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হত্যা মামলার আসামি মো.সরোয়ার সালামকে (৩৬) গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। রোববার (২০ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭টায় নগরীর বাকলিয়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

সোমবার (২১ মার্চ) বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার। গ্রেপ্তার সরোয়ার উপজেলার পূর্ব নলুয়া গ্রামের মৃত আব্দুল সালামের ছেলে।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার জানান, সাতকানিয়ার নলুয়া ইউনিয়নের নির্বাচিত চেয়ারম্যান এবং সাতকানিয়া জাফর আহম্মদ চৌধুরী ডিগ্রি কলেজের ইতিহাস বিভাগের অধ্যাপক নুরুল আফসার হত্যা মামলার ৩ নম্বর আসামি বাকলিয়ায় অবস্থান করছে এমন একটি সংবাদ পায়। এ তথ্যের ভিত্তিতে গতকাল রোববার সন্ধ্যা সাড়ে ৭টায় বাকলিয়া এলাকায় অভিযান চালিয়ে মো.সরোয়ার সালামকে গ্রেপ্তার করা হয়। সরোয়ার বিগত ১১ বছর ধরে বারবার জায়গা পরিবর্তন করে পালিয়ে বেড়াচ্ছিল। সরোয়ারকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, ২০১১ সালের ২৬ ডিসেম্বর রাতে সাতকানিয়ার নলুয়া ইউনিয়নের নির্বাচিত চেয়ারম্যান এবং সাতকানিয়া জাফর আহম্মদ চৌধুরী ডিগ্রি কলেজের ইতিহাস বিভাগের অধ্যাপক নুরুল আফসারকে নিজ বাড়িতে গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় তার পিতা একটি হত্যা মামলা দায়ের করেন। এ মামলার ৪৩ নম্বর আসামি সরোয়ারকে গতকাল রোববার র‌্যাব গ্রেপ্তার করে।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ