31 C
আবহাওয়া
১২:৩৬ পূর্বাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » ছাত্রলীগ নেতার বাড়িতে অনশনে ‘অন্তঃসত্ত্বা’

ছাত্রলীগ নেতার বাড়িতে অনশনে ‘অন্তঃসত্ত্বা’

সাতক্ষীরা

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার তালা উপজেলার মাগুরাডাঙ্গা গ্রামে বিয়ের দাবিতে প্রেমিক রাসেল বাদশার (২৩) বাড়িতে অনশনে বসেছেন অন্তঃসত্ত্বা এক তরুণী। শুক্রবার (২১ জানুয়ারি) বিকেল থেকে তিনি অনশন শুরু করেন। খবর পেয়ে তালা থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে রাত ১০টার দিকে ওই মেয়েকে আইনি ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়ে থানা হেফাজতে নিয়ে যায়।

প্রেমিক রাসেল বাদশা উপজেলার মাগুরা ইউনিয়নের ইউপি সদস্য মইনুল ইসলামের ছেলে ও ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক।

স্থানীয়রা জানান, রাসেলের বাড়িতে এক তরুণী বিয়ের দাবিতে শুক্রবার বিকেল থেকে অনশন শুরু করে। খবরটি এলাকায় জানাজানি হলে রাসেল বাদশার বাড়িতে ভিড় করতে থাকে এলাকাবাসী।

এক পর্যায়ে পরিস্থিতি ঘোলাটে হতে থাকলে ছেলের অভিভাবকরা বিয়ের আশ্বাস দিয়ে মেয়েটিকে তার বাড়িতে পাঠানোর চেষ্টা করেন। পরে খবর পেয়ে তালা থানা পুলিশ রাতে ওই ছেলের বাড়িতে উপস্থিত হয়ে আইনি ব্যবস্থা নেওয়ার জন্য মেয়েটিকে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে রাসেল ও তার পিতা ইউপি মেম্বার মইনুল ইসলামের সঙ্গে যোগাযোগ করা হলে তারা বিষয়টি নিয়ে কথা বলতে রাজি হননি।

তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী রেজাউল করিম জানান, পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে রাত ১০টার দিকে ওই মেয়েকে আইনি ব্যবস্থা নেওয়ার জন্য থানায় নিয়ে যায়। মেয়েটি জানায়, এক বছর আগে থেকে রাসেলের সঙ্গে তার প্রেমের সম্পর্ক। বর্তমানে তিনি দুই মাসের অন্তঃসত্ত্বা বলে দাবি করছেন। রাসেল বিয়ে করবে বলে আশ্বাস দিয়ে এখন করছে না। বিয়ে না করলে মেয়েটি আইনি ব্যবস্থা নেওয়ার জন্য রাজি হয়েছে।

পুলিশ কর্মকর্তা আরও বলেন, ওই মেয়ের মা মামলা করতে চেয়েছেন। মামলার প্রস্তুতি চলছে। এজহার পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ