24 C
আবহাওয়া
২:৪৯ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » ভেজাল হলুদ,মরিচের গুড়া তৈরির কারখানার সন্ধান, গ্রেপ্তার ৬

ভেজাল হলুদ,মরিচের গুড়া তৈরির কারখানার সন্ধান, গ্রেপ্তার ৬

ভেজাল হলুদ,মরিচ ও ধনিয়ার গুড়া তৈরির কারখানার সন্ধান, গ্রেপ্তার ৬

বিএনএ,চট্টগ্রাম : চট্টগ্রামে ভেজাল হলুদ, মরিচ, ধনিয়ার গুড়া, ক্যামিকেল ও ধানের কুড়াসহ ৬জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। বৃহস্পতিবার ( ২০ জানুয়ারি) কোতোয়ালি থানাধীন খাতুনগঞ্জ হামিদউল্লাহ মিয়া বাজারের ভিতর থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন-মো. ইসহাক (৪০), মো. সাগর (২৭),মো. নসু মাঝি (৬০), রাহাত উদ্দিন(২১),মো. শহিদ (৪০) ও খাইরুল (৩০) (বাক প্রতিবন্ধি)।

এসময় তাদের কাছ থেকে লাল রংয়ের ৮৫০ গ্রাম, হলুদ রংয়ের ৩৫০ গ্রাম, খয়েরী রংয়ের  ২০ গ্রাম ক্যামিকেল,  ৮০০ গ্রাম কয়লা, ১২ বস্তায় ৫৬৫ কেজি ধানের কুড়া মিশ্রিত ভেজাল হলুদ, মরিচ ও ধনিয়ার গুড়া জব্দ করা হয়।

র‌্যাব-৭, চট্টগ্রামের সিনিয়র সহকারী পরিচালক( মিডিয়া) মো. নুরুল আবছার বলেন, বৃহস্পতিবার বেলা পৌনে ২ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে হামিদউল্লাহ মিয়া বাজারের ভিতর চৌধুরী বিল্ডিং এর নিচ তলায় আরিফের হলুদ, মরিচ ও ধনিয়া ভাঙ্গানো মিলের ভিতর তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে  উদ্ধার করা হয় উল্লেখিত ভেজাল খাদ্যদ্রব্য।

ওই মিলের ম্যানেজার পলাতক ইসকান্দার (৩০) দীর্ঘদিন থেকে ভেজাল হলুদ,মরিচ ও ধনিয়ার গুড়া তৈরি করে ভোক্তাদের মাঝে বিক্রি করে আসছিল। ভেজাল হলুদ,মরিচ ও ধনিয়া তৈরির কারখানা সন্ধান ও জড়িতদের গ্রেপ্তারে স্থানীয় জনমনে স্বস্তি ফিরে এসেছে বলে জানান এই র‌্যাব কর্মকর্তা।

তাদের বিরুদ্ধে কোতোয়ালি থানায় মামলা দায়ের করা হয়েছে।

বিএনএনিউজ২৪.কম/এনএএম

Bnanews24 অনলাইনের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

Loading


শিরোনাম বিএনএ