31 C
আবহাওয়া
১১:৫৩ অপরাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » যুক্তরাজ্যে ভূমিমন্ত্রীর নৌকার সমর্থনে আওয়ামী লীগের নির্বাচনী সভা

যুক্তরাজ্যে ভূমিমন্ত্রীর নৌকার সমর্থনে আওয়ামী লীগের নির্বাচনী সভা


বিএনএ : যুক্তরাজ্য আওয়ামী লীগ ম্যানচেষ্টার সিটি শাখার উদ্যোগে চট্টগ্রাম-১৩ (আনোয়ারা-কর্ণফুলী) আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপির সমর্থনে নির্বাচনী সভা  অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২০ ডিসেম্বর) ম্যানচেষ্টার বাংলাদেশ হাউজে স্থানীয় সময় দুপুর ১২টায়  এই সভা অনুষ্ঠিত হয়। ইংল্যান্ডে বসবাসরত আনোয়ারা ও কর্ণফুলী প্রবাসীরা এই নির্বাচনী সভার আয়োজন করে।

ম্যানচেষ্টার সিটি আওয়ামীলীগ সভাপতি ওয়েছ কামালীর সভাপতিত্বে মরহুম আলহাজ আখতারুজামান চৌধুরী বাবু ফাউন্ডেশন ইউ কে এর প্রতিষ্ঠাতা সেক্রেটারি ইব্রাহীম খলিল ইবুর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ম্যনচেষ্টার সিটি আওয়ামীলীগের উপদেষ্টা গনি চৌধুরী।

নির্বাচনী সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ইউ কে আওয়ামী লীগ  সভাপতি হাজী এম এ সবুর, আব্দুল হান্নান, তুলসী ভূমিক, জাফর আহমেদ, হূমায়ুন আকবর, মোঃ মুঁছা, বকুল মুরল, আনোয়ারুল ইসলাম, মোঃ মহিউদ্দিন, মোঃ খোকনসহ ইংল্যান্ডে বসবাসরত প্রবাসীরা।

সভায় দেশে নিজেদের পরিবার ও স্বজনদের ফোন দিয়ে ভূমিমন্ত্রীর নৌকা মার্কায় ভোট দেওয়ার অনুরোধ জানানোর প্রত্যয় ব্যক্ত করা হয়। এবং আগামী ৭ তারিখ ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদকে বিজয়ের মাধ্যমে  একটি সুন্দর বিজয় উদযাপনের জন্য দেশবাসীকে তারা উদাত্ত আহ্বান জানান।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ