40 C
আবহাওয়া
৩:০৪ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » কার সঙ্গে ঘুরছেন সেই সুবাহ হুমায়রা?

কার সঙ্গে ঘুরছেন সেই সুবাহ হুমায়রা?

সুবাহ

বিএনএ, বিনোদন ডেস্ক: ক্রিকেটার নাসির হোসেনের সঙ্গে প্রেম ছিল মডেল ও অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রার; এ কথা কম-বেশি সকলেরই জানা। সুবাহ নিজেই ২০১৮ সালে এক ভিডিওবার্তার মাধ্যমে বিষয়টি প্রকাশ্যে আনেন। এরপর এ নিয়ে নানা বিতর্ক, সমালোচনা হয়েছে। নাসির হোসেন নতুন করে ঘর বেঁধেছেন। গত ভালোবাসা দিবসে তামিমা তাম্মি নামের এক নারীকে বিয়ে করেন তিনি।

এদিকে সম্প্রতি গুঞ্জন ছড়িয়েছে, নাসিরকে ভুলে সুবাহও নতুন সম্পর্কে জড়িয়েছেন। অবশ্য ইঙ্গিতটা এসেছে সুবাহর কাছ থেকেই। গত নভেম্বরে ফেসবুকে সুবাহ লিখেছিলেন, ‘হ্যাঁ, আমি প্রেমে পড়েছি। নতুন এবং গভীরভাবে। খুব শিগগিরই আমি তাকে আপনাদের সঙ্গে পরিচয় করিয়ে দেব, ইনশাআল্লাহ।’

এরপর থেকেই কানাঘুষা চলছিল, কার সঙ্গে মনের লেনাদেনা করলেন সুবাহ। বেশ কিছু দিন ধরে সংগীতশিল্পী ইলিয়াস হোসাইনের সঙ্গে ঘোরাফেরা করতে দেখা গেছে তাকে। এছাড়া শনিবার (১৮ ডিসেম্বর) সুবাহ নিজেও ইলিয়াসের সঙ্গে তোলা কয়েকটি ছবি শেয়ার করেছেন।

সেই ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘যে পুরুষ নারীদের সম্মান করতে জানে, আমি নিশ্চিত সে কোনো সম্মানিত মায়ের সন্তান। একজন ভালো বন্ধু, ভালো মনের পুরুষ। সে ভবিষ্যতে ভালো প্রেমিক, ভালো জামাই, ভালো বাবা হতে পারে। কিন্তু সবার আগে ভালো বন্ধু হওয়া জরুরি। বোঝাপড়া না থাকলে কোনো সম্পর্কই টেকে না।’

সুবাহর এমন পোস্টের পর গুঞ্জন মাথাচাড়া দিয়ে ওঠে। অনেকেই বলাবলি করছেন, ইলিয়াসের সঙ্গেই প্রেম করছেন তিনি। তিনি অবশ্য বলেছেন, কেবল বন্ধুত্ব রয়েছে তাদের মধ্যে।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ