35 C
আবহাওয়া
১১:০২ পূর্বাহ্ণ - এপ্রিল ২৬, ২০২৪
Bnanews24.com
Home » ঈদে মিলাদুন্নবী(সা.) উপলক্ষে আশুগঞ্জে জশনে জুলুশ

ঈদে মিলাদুন্নবী(সা.) উপলক্ষে আশুগঞ্জে জশনে জুলুশ

ঈদে মিলাদুন্নবী(সা.) উপলক্ষে আশুগঞ্জে জশনে জুলুশ

বিএনএ ব্রাহ্মণবাড়িয়া:পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে প্রতি বছরের মতো এবারও ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলায় জশনে জুলুশের শোভাযাত্রা বের করেছে আহলে সুন্নাত ওয়াল জামাত।

চর চারতলা ইসলামিয়া আলিম মাদ্রাসার সামনে থেকে জুলুশের শোভাযাত্রাটি বের করা হয়। এটি আশুগঞ্জ বাজার,রেলগেইট,ঢাকা-সিলেট মহাসড়ক গোলচত্বর হয়ে পুনরায় মাদ্রাসা মাঠে এসে শেষ হয়। জুলুশে অংশ নেন অসংখ্য ধর্মপ্রাণ মুসলামান।

জেলা কাজী সমিতির সভাপতি ও চর চারতলা ইসলামিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ আলহাজ কাজী মহিউদ্দিন মোল্লার সভাপতিত্বে রাহমাতুল্লিল আলামীন (সা.) এর শুভাগমনের তাৎপর্য নিয়ে মাদ্রাসা ময়দানে অনুষ্ঠিত আলোচনা সভা ও মিলাদ মাহফিল। এতে প্রধান অতিথি ছিলেন আশুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. হানিফ মুন্সী।

বিশেষ অতিথি ছিলেন আড়াইসিধা কামিল মাদ্রাসার অধ্যক্ষ মওলানা মো: আবুবক্কর ছিদ্দিক,অধ্যাপক গোলাম মাওলা, মওলানা মো: মাজহারুল ইসলাম আল ক্বাদরী, মোহাম্মদ ফখরুল ইসলাম মোল্লা, চর চারতলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো.আয়ুব খান,মওলানা নুরুল ইসলাম আল কাদরী,মওলানা মনিরুজ্জামান হানাফী,মাও: মো: রবিউল্লা নূরি,আলহাজ্ব খন্দকার বাবুল শাহ,মাও: রেদোয়ান হোসাইন আল ক্বাদরী,মো: শফিকুল ইসলাম খোকা,মো: জাকির হোসেন প্রমুখ।

সে সময় বক্তারা বলেন বিশ্বব্যাপী যে হানাহানি চলছে তা থেকে উত্তরণে ও শান্তি প্রতিষ্ঠায় মহানবী (সা.) আদর্শ প্রতিষ্ঠার বিকল্প নেই। চলমান বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস মানুষের কিঞ্চিৎ মানসিক পরিবর্তন হলেও সামগ্রিক চিন্তা-চেতনা,সামাজিক পর্যায়ে মহানবীর নীতি-আদর্শ থেকে দূরে থাকায় প্রতিনিয়ত বিপর্যয়ের সম্মুখীন হচ্ছে দেশ এবং জাতি।

মওলানা আনিছুর রহমানের সঞ্চালনায় মিলাদ ও দোয়া মাহফিল শেষে দেশ,জাতি ও মুসলিম উম্মাহর সমৃদ্ধি কামনা করে মোনাজাত পরিচালনা করেন অধ্যক্ষ আলহাজ কাজী মহিউদ্দিন মোল্লা।

বিএনএনিউজ/গোলাম সারোয়ার,আরকেসি

 

Loading


শিরোনাম বিএনএ