30 C
আবহাওয়া
৫:৩১ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » কক্সবাজার সমুদ্রসৈকতে নিখোঁজ তৌহিনের সন্ধান মিলেনি ৪৮ ঘণ্টায়ও

কক্সবাজার সমুদ্রসৈকতে নিখোঁজ তৌহিনের সন্ধান মিলেনি ৪৮ ঘণ্টায়ও

কক্সবাজার সমুদ্রসৈকতে নিখোঁজ তৌহিনের সন্ধান মিলেনি ৪৮ ঘণ্টায়ও

বিএনএ, কক্সবাজার: কক্সবাজার সমুদ্র সৈকতে গোসল করতে নেমে নিখোঁজ মো. আলী তৌহিনের (১৫) সন্ধান পাওয়া যায়নি। নিখোঁজের প্রায় ৪৮ ঘণ্টা পরও তার কোনো সন্ধান মিলেনি। বৃহস্পতিবার (২০ জুলাই) দুপুর দেড়টা পর্যন্ত তার সন্ধান পাওয়া যায়নি বলে জানিয়েছেন কক্সবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম।

লাইফগার্ড ও বিচ কর্মীরা সমুদ্র সৈকতের ডায়াবেটিক পয়েন্ট, নাজিরারটেক পয়েন্ট, মহেশখালী, সোনাদিয়া, কুতুবদিয়া, খুরুশকুলসহ বিভিন্ন এলাকায় খোঁজ নিয়েও তৌহিনের সন্ধান মেলেনি।

১৫ বছর বয়সী তৌহিন কক্সবাজার শহরের ৩ নম্বর ওয়ার্ড নুরপাড়া এলাকার মো. হোসেনের ছেলে।

এর আগে গতকাল মঙ্গলবার (১৮ জুলাই) বিকাল ৪টার দিকে সমুদ্র সৈকতের লাবণী পয়েন্টে গোসল করতে নেমে ৩ বন্ধু উদ্ধার হলেও নিখোঁজ হন তৌহিন।

কক্সবাজার সমুদ্র সৈকতে পর্যটক সেবায় নিয়োজিত বিচকর্মী মাহাবুব আলম বলেন, বৃহস্পতিবার দুপুর দেড়টা পর্যন্ত নিখোঁজ তৌহিনের সন্ধান পাওয়া যায়নি। নিখোঁজের পর থেকে জোয়ার-ভাটা হিসেব করে সাগরতীরে লাইফগার্ড ও বিচকর্মীরা উদ্ধার কাজ চলমান রাখে। কিন্তু কোথাও পাওয়া যায়নি। এমনকি মহেশখালী, কুতুবদিয়া, সোনাদিয়া ও খুরুশকুলে জেলেদের বলা হয়েছে; তৌহিনের সন্ধান পেলে জানানোর জন্য। এখনো আমরা তার সন্ধানে সৈকত এলাকায় অবস্থান করছি।

কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, সৈকতে নিখোঁজের পর থেকে তৌহিনের সন্ধানে আমরা প্রাণপণ চেষ্টা চালিয়ে যাচ্ছি। বৃহস্পতিবার দুপুর পর্যন্ত তার কোনো সন্ধান পাওয়া যায়নি।

বিএনএনিউজ/শাহীন,বিএম

Loading


শিরোনাম বিএনএ