29 C
আবহাওয়া
৮:১০ পূর্বাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » আনোয়ারায় বসতবাড়িতে বন্যহাতির তান্ডব

আনোয়ারায় বসতবাড়িতে বন্যহাতির তান্ডব

আনোয়ারায় বসতবাড়িতে বন্যহাতির তান্ডব

বিএনএ, আনোয়ারাঃ চট্টগ্রামের আনোয়ারা উপজেলার কয়েকটি গ্রামে থামছে না বন্য হাতির তাণ্ডব। দেয়াং পাহাড় সংলগ্ন বৈরাগ ইউনিয়ন মধ্যম গুয়াপঞ্চক গ্রামে মোহাম্মদ উল্যা পাড়া এলাকায় বন্যহাতির তান্ডব চালিয়ে ভাংচুর করেছে বসতবাড়ি।

রোববার (১৯ জুন) রাত ১১ দিকে বন্যহাতি মধ্যম গুয়াপঞ্চক ৫নং ওয়ার্ডের মোহাম্মদ উল্যা পাড়া এলাকায় মো. আব্দুলের বসতবাড়িতে এ তান্ডব চালায়।  ভুক্তভোগী আব্দুল জানান, আমি প্রতিদিনের মতো পরিবারের সবাইকে নিয়ে বাসায় ঘুমাচ্ছি।

এমন সময় রাতের ১১ টার দিকে  বন্যহাতি আমার ঘরে দেয়াং, দরজা, জিনিসপত্র ওপর তান্ডব চালায়। আমরা কোন রকমে ঘরথেকে পালিয়ে বাহির হই। আমি গরীব মানুষ, এনজিও থেকে ঋণ নিয়ে বসতবাড়িটি তৈরি করছি। আমার সার্মথ্য নেই যে নতুন দরজা, দেয়াল দিব।আমি প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

আনোয়ারা থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম দিদারুল ইসলাম জানান, বন্যহাতি তান্ডব একটা অভিযোগ পেয়েছি। ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতি পূরণের জন্য উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হবে।

পটিয়া বনবিভাগের রেঞ্জ অফিসার মো. ফোরকান জানান, বন্যহাতির আক্রমণের ক্ষতিগ্রস্তদের প্রথমে থানা অভিযোগ করতে হবে। অভিযোগের তদন্তের সাপেক্ষ বনবিভাগ থেকে ক্ষতিপূরণ প্রদান করা হবে।

বিএনএ/ নাবিদ,এমএফ

Loading


শিরোনাম বিএনএ