31 C
আবহাওয়া
১২:৩৮ পূর্বাহ্ণ - এপ্রিল ২৯, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে বাসে সংঘবদ্ধ ধর্ষণ, চালকসহ গ্রেপ্তার ৩

চট্টগ্রামে বাসে সংঘবদ্ধ ধর্ষণ, চালকসহ গ্রেপ্তার ৩

সংঘবদ্ধ ধর্ষণ

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রাম নগরীর অক্সিজেন এলাকায় বাসে গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় চালক-হেলপারসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (১৯ জুন) রাতে নগরীর অক্সিজেন, হাটহাজারী ও ফটিকছড়ি থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- বাসচালক নুরুল আলম, হেলপার রবিউল ও শাহাদাত। বিষয়টি নিশ্চিত করেন বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কামরুজ্জামান।

তিনি জানান, রোববার দুপুরে ভুক্তভোগী আত্মীয়ের বাসা থেকে অক্সিজেন মোড়ে আসেন। সেখানে রেলক্রসিংয়ের পাশে পার্কিংয়ে থাকা বাসের ড্রাইভার নুরুল আলম, হেলপার রবিউল, সুপারভাইজার রাজু ও অন্য বাসের হেলপার শাহাদাত তাকে জিজ্ঞেস করেন, ‘আপনি কোথায় যাবেন’। কোর্ট বিল্ডিংয়ে যাওয়ার কথা বললে, তারা তাকে বাসে তোলেন। এ সময় বাসে অন্য যাত্রী না থাকায় দরজা বন্ধ করে তারা পালাক্রমে তাকে ধর্ষণ করে।

ওসি কামরুজ্জামান বলেন, ওই নারী ধর্ষণের ঘটনাটি জানানোর সাথে সাথে স্ট্যান্ডে গিয়ে শাহজাহানকে আটক করে পুলিশ। তখন বাস চালক নুরুল আলম, সহকারী রবিউল ও সুপরভাইজার অন্য একটি বাসে করে অক্সিজেন থেকে চলে যায়। পরে রাতে অভিযান চালিয়ে হাটহাজারী থেকে নূরল আলম ও ফটিকছড়ি থেকে রবিউল হককে গ্রেপ্তার করা হয়। তাদের নামে বায়েজিদ থানায় মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় ওই নারীর করা মামলায় তিনজনকে আদালতে পাঠানো হয়েছে।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ