ছাগলনাইয়ায় সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত

বিএনএ, ফেনী: ফেনীর ছাগলনাইয়া উপজেলার সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৯ এপ্রিল) এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

আরো পড়ুন

তুরস্কে ভূমিকম্পে নিহত ১০,বাড়ছে মৃতের সংখ্যা

বেলজিয়ামের রাণী আজ ঢাকা আসছেন

নারায়ণগঞ্জে রেস্তোরাঁ কর্মীকে গুলি, অস্ত্রসহ আটক ১

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সার্ক মানবাধিকার ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও জেলা আওয়ামী লীগের সদস্য এবং পোর্টল্যান্ড গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান মজুমদার। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সার্ক মানবাধিকার ফাউন্ডেশন ফেনী জেলা শাখার সভাপতি সাংবাদিক শহীদ উল্যাহ ভূঁইয়া ও যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক এবিএম নিজাম উদ্দিন সঞ্চালনা করেন।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে ছিলেন ছাগলনাইয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি নিজাম উদ্দিন মজুমদার, জেলা পরিষদের সাবেক সদস্য কাজী ওমর ফারুক, ছাগলনাইয়া ইসলামিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাও. হোছাইন আহমদ ভূঁইয়া, থানার ওসি (তদন্ত) কাজী রফিক আহমেদ, ঘোপাল ইউপি চেয়ারম্যান মোহাম্মদ সেলিম, রাধানগর ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন মজুমদার, ছাগলনাইয়া উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সদস্য সচিব ও কলেজ রোড় ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক বদরুদ্দোজা ভূঁইয়া তারেক প্রমুখ।

অনুষ্ঠানে শিল্পপতি মিজানুর রহমান মজুমদারের পক্ষ থেকে ১ হাজার শাড়ি, লুঙ্গি এবং ৩শ ইফতার সামগ্রী অসহায় ও দুস্থদের মাঝে বিতরণ করেন।

বিএনএ/এমএফ