31 C
আবহাওয়া
৬:৩২ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » বিয়ের চাপ দেয়ায় প্রেমিকাকে পুড়িয়ে হত্যা, প্রেমিক গ্রেপ্তার

বিয়ের চাপ দেয়ায় প্রেমিকাকে পুড়িয়ে হত্যা, প্রেমিক গ্রেপ্তার

বিয়ের চাপ দেয়ায় প্রেমিকাকে পুড়িয়ে হত্যা, প্রেমিক গ্রেপ্তার

কাপ্তাই থানাধীন ৪ নং ইউনিয়ন পরিষদস্থ বিএফআইডিসি মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন  পরিত্যক্ত টয়লেটে  হাছিনা বেগম প্রকাশ সুমী (২৮)’র হত্যাকারী, তার কথিত প্রেমিক মাহিবুর কামাল (২৩)কে অবশেষে র‌্যাব-৭ সদস্যরা গ্রেপ্তার করেছে। শনিবার(১৯মার্চ) নেত্রকোনা জেলার মদন থানা এলাকায় আত্মগোপন করে থাকা স্থান হতে তাকে গ্রেপ্তার করা হয়।

কামাল, কাপ্তাই থানার মুরগীর টিলার বাসিন্দা মোঃ মনির উদ্দিন প্রকাশ মনির ভান্ডারীর ছেলে।

 

প্রেমিকাকে পুড়িয়ে হত্যা, প্রেমিক গ্রেপ্তার
প্রেমিকাকে পুড়িয়ে হত্যা, প্রেমিক গ্রেপ্তার

 

র‌্যাব জানায়, আসামীকে জিজ্ঞাসাবাদে সে অকপটে স্বীকার করে যে, নিহত ভিকটিমের সাথে আসামী মাহিবুর কামালের পরকীয়ার সর্ম্পক ছিল এবং তাদের মধ্যে সুসর্ম্পক গড়ে উঠে। কিন্তু আসামী মাহিবুরের সাথে অন্য এক মেয়ের বিয়ের কথাবার্তা পাকা হয়। এই সংবাদ শুনে নিহত ভিকটিম গত ১১ মার্চ ২০২২ইং তারিখ আসামী মাহিবুরকে ফোন করে কাপ্তাই থানাধীন ০৪নং ইউপিস্থ বিএফআইডিসি মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের কাছে আসতে বলে। ভিকটিমের কথা মত আসামী মাহিবুর বর্ণিত জায়গায় আসে এবং উক্ত স্কুলের পাশে একটি পরিত্যাক্ত টয়লেটে ভিতর দেখা করে।

পরবর্তীতে রাত প্রায় ১০টায় ভিকটিম আসামী মাহিবুরকে বিয়ে করার জন্য চাপ দেয় কিন্তু আসামী কোন অবস্থাতেই ভিকটিমকে বিয়ে করতে রাজি না হওয়ায় ভিকটিম আসামীকে বলে যে, বিয়ে না করলে তাদের সম্পর্কের কথা এলাকায় জানিয়ে দিবে। একপর্যায়ে আসামী ভিকটিমের কথায় রাগান্বিত্ব হয়ে ইট দিয়ে ভিকটিমের মাথায় আঘাত করে। ভিকটিম আসামীর ইটের আঘাত সহ্য করতে না পেরে আসামীর হাতে কামড় দিলে আসামী আরো রাগান্বিত্ব হয়ে ইট দিয়ে ভিকটিমের মাথায় উপর্যুপুরি আঘাত করে মৃত্যু নিশ্চিত করে এবং ঘটনাটি অন্যদিকে প্রবাহিত করার জন্য ভিকটিমের গায়ে দাহ্য পদার্থ দিয়ে আগুন লাগিয়ে ও হত্যা সংক্রান্ত সকল আলামত নষ্ট করে চলে যায়।

ঘটনার পর দিন ভিকটিমের মা আমেনা বেগম বাদী হয়ে রাঙ্গামাটি জেলার কাপ্তাই থানায় ০৩ জন নামীয় এবং অজ্ঞাতনামা ৪/৫ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন।

বিএনএনিউজ২৪,জিএন

Loading


শিরোনাম বিএনএ