36 C
আবহাওয়া
৭:২৯ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » চিরকুট লিখে যুবকের আত্মহত্যা

চিরকুট লিখে যুবকের আত্মহত্যা


বিএনএ, সাভার : আশুলিয়ায় একটি কারখানার ভেতর থেকে সাইফুর রহমান (৩৩) নামে এক ম্যানেজারের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এসময় তার মরদেহের পাশ থেকে একটি চিরকুট উদ্ধার করা হয়। চিরকুটের প্রথমের দিকে লেখা ছিল ‘আমার এই লাশ আমার মায়ের কাছে পৌছিয়ে দিবেন’।
শনিবার (১৯ মার্চ) দুপুর ২ টার দিকে আশুলিয়ার জামগড়ার বটতলা এলাকার আব্দুল হাসনাতের মালিকানাধীন বাগদাদ প্যাকেজিং কারখানার ভিতর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।
নিহত সাইফুর রহমান ওই কারখানায় প্রায় ৪ বছর ধরে জেনারেল ম্যানেজারের দায়িত্ব পালন করে আসছিলেন। তিনি কারখানা মালিকের আপন ভাগিনা বলে জানা গেছে। তিনি লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ থানার পূর্ব শেখেরপুড়া এলাকার মৃত বদিউর রহমানের ছেলে।
জানা গেছে, সাইফুর প্রায় ১ মাস আগে বিয়ে করে সংসার জীবন শুরু করলেও কারখানার ভিতর একা একটি রুমে থাকতেন আর নববিবাহিত স্ত্রী থাকতেন গ্রামের বাড়িতে। পুলিশ জানায়, দুপুরে কারখানার শ্রমিকদের খবরের ভিত্তিতে ওই কারখানার একটি কক্ষের দরজা কেটে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। সেই সাথে মরদেহের পাশ থেকে একটি চিরকুট উদ্ধার করা হয়।
প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জেরে তিনি আত্মহত্যা করেছেন। চিরকুটটিতে লিখা ছিলো- ‘আমার কারও ওপর কোন মান-অভিমান, রাগ নেই। আল্লাহর জন্য আমি সবাইকে ভালোবাসি। আমার এই লাশ আমার মায়ের কাছে পৌছিয়ে দিবেন বা দেওয়ার জন্য বিশেষভাবে অনুরোধ করলাম। সবাই আমার জন্য দোয়া করবেন, যেন আল্লাহ্ আমার জীবনে করে যাওয়া কোন কাজের জন্য উসিলা হিসাবে কবুল করে আমাকে মাফ করে দেন। রফিক দুলাভাই অনেক ভাল লোক। যখনই আমি কোন সমস্যায় পড়তাম তখন রফিক ভাইয়ের কাছে গেলে আপন ভাইয়ের মত পাশে দাঁড়াতেন। বুকে আগলিয়ে রেখে পরামর্শ দিতেন। ভাই আপনি সাইমুনকে আপনার ছোট ভাইয়ের মত আগলিয়ে রাখার চেষ্টা করবেন। সাইমুন তুমি রফিকভাইকে বাবার মত সম্মান করবে। আমার জন্য দোয়া করবেন আল্লাহ যেন আমাকে মাফ করে দেন। স্ত্রীর উদ্দেশ্য তিনি লেখেন, খুব দ্রুত সংসার জীবন শুরু করবা। আমার জন্য দোয়া করবা আল্লাহ যেন আমাকে ক্ষমা করে দেন।
আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) দেলোয়ার হোসেন বলেন, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহটি রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেলে পাঠানো হয়েছে। মরদেহের পাশে একটি চিরকুট পাওয়া গেছে।
প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিকভাবে কোনো সমস্যা থাকার কারণে আত্নহত্যা হতে পারে । ময়নাতদন্তের রিপোর্ট পেলেই পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।
বিএনএ/ ইমরান খান, ওজি

Loading


শিরোনাম বিএনএ