26 C
আবহাওয়া
৩:৩৯ পূর্বাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » ক্যারিবিয়ানদের বিপক্ষে দল ঘোষণা লঙ্কানদের

ক্যারিবিয়ানদের বিপক্ষে দল ঘোষণা লঙ্কানদের

ক্যারিবিয়ানদের বিপক্ষে দল ঘোষণা লঙ্কানদের

বিএনএ,স্পোর্টসডেস্ক : আসন্ন দুই ম্যাচ টেস্ট সিরিজের জন্যে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ২২ সদস্যের দল ঘোষণা করেছে শ্রীলঙ্কা। শুক্রবার(১৯ নভেম্বর) বিষয়টি জানিয়েছে লঙ্কান ক্রিকেট বোর্ড।

লঙ্কান স্কোয়াড়ে জায়গা পাননি লাহিরু থিরিমান্নে, ওয়ানিন্দু হাসরাঙ্গা, এবং দাসুন শানাকা। এই বছরের শুরুর দিকে বাংলাদেশের বিপক্ষে টেস্টে খেলেছিলেন তারা। ইংল্যান্ডে বায়ো-বাবল লঙ্ঘনের জন্য নিষেধাজ্ঞা পাওয়া নিরোশান ডিকভেলা এই টেস্টেও জায়গা পায়নি।

দলে ডাক পেয়েছে চারিত আসালাঙ্কা। যিনি সম্প্রতি শেষ হওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপে শ্রীলঙ্কার হয়ে সর্বোচ্চ রান সংগ্রহকারী ছিলেন । পারিবারিক কারনে শেষ টেস্ট ম্যাচ খেলতে না পারা দুষ্মান্ত চামেরা এই টেস্টে জায়গা পেয়েছে। ইনজুরির পর ফিরেছেন লাসিথ এমবুলডেনিয়া তার সাথে স্পিন আক্রমণে আছেন সান্দাকান ।

২১ নভেম্বর গলে প্রথম টেস্ট শুরু হবে।

শ্রীলঙ্কা স্কোয়াড :

দিমুথ করুণারত্নে, ওশাদা ফার্নান্দো, অ্যাঞ্জেলো ম্যাথিউস, দিনেশ চান্দিমাল, ধনঞ্জয়া ডি সিলভা, পথুম নিসাঙ্কা, চরিথ আসালাঙ্কা, মিনোদ ভানুকা, রোশেন সিলভা, রমেশ মেন্ডিস, কামিল মিশারা, চামিকা করুণারত্নে, লক্ষন সান্দাকান, লাসিথ এম্বুল্যাঙ্কা, লাসিথ এম্বুল্যাঙ্কা, রমেশ মেন্ডিস। লাকমল, বিশ্ব ফার্নান্দো, দুষ্মন্ত চামেরা, লাহিরু কুমারা, অসিথা ফার্নান্দো, চামিকা গুনাসেকারা ।

বিএনএ/এমএম

Loading


শিরোনাম বিএনএ