32 C
আবহাওয়া
৮:১৩ অপরাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » গরুটি মালিককে ফেরত দিতে চায় পুলিশ

গরুটি মালিককে ফেরত দিতে চায় পুলিশ

গরুটি মালিককে ফেরত দিতে চায় পুলিশ

বিএনএ, মিরসরাই (চট্টগ্রাম): চট্টগ্রামের মিরসরাইয়ে প্রাইভেটকারসহ জব্দ হওয়া একটি গরু তার মালিককে ফেরত দিতে চায় পুলিশ। কিন্তু গরুটির মালিক পরিচয়ে এখনো কাউকে পাওয়া যায়নি।

বুধবার (১৮ অক্টোবর) ভোর সাড়ে ৫টায় উপজেলার ঢাকা চট্টগ্রাম মহাসড়কের দক্ষিণ তালবাড়িয়া এলাকা থেকে প্রাইভেটকারসহ গরুটি জব্দ করা হয়।

পুলিশ জানায়, বুধবার সকালে মিরসরাই থানা পুলিশের একটি টিম মাদকবিরোধী অভিযান হিসেবে মহাসড়কে গাড়ি তল্লাশি করছিল। এসময় একটি প্রাইভেটকার (চট্ট মেট্রো-গ-০৫-০১০৪) পুলিশ দেখে চেকপোস্টে থেকে একটু আগে থেমে যায়। এসময় প্রাইভেটকারে থাকা ৫ থেকে ৬ জন লোক দৌড়ে পালিয়ে যায়।

আরোহীদের পালিয়ে যাওয়ার কারণ জানতে গিয়ে পুলিশ প্রাইভেটকারের কাছে গিয়ে দেখে গাড়ির মধ্যে একটি গরুর বাছুর পেছনের সিটের সাথে শুইয়ে বেঁধে রাখা হয়েছে।

ঘটনাস্থল থেকে পুলিশ গরুর বাছুর ও প্রাইভেটকারটি উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসে। কিন্তু উদ্ধারের ২৪ ঘন্টা পার হলেও গরুর বাছুর কিংবা প্রাইভেটকারের মালিকানা দাবি করে মিরসরাই থানায় কেউ যোগাযোগ করেনি।

এই সংক্রান্তে মিরসরাই থানা পুলিশ একটি মামলা দায়ের করেছে।

আরও পড়ুন: ফিলিস্তিনে নিহতদের স্মরণে শনিবার বাংলাদেশে রাষ্ট্রীয় শোক

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন জানান, গরু চোর সিন্ডিকেটটি শনাক্ত করে গ্রেপ্তারের চেষ্টা চলছে। এছাড়া গরুটি যথাসম্ভব ফেনী জেলার ছাগলনাইয়া কিংবা মুহুরীগঞ্জ এলাকার হতে পারে। আমরা সংশ্লিষ্ট থানায় বার্তা প্রেরণ করেছি গরুর মালিকের খোঁজে। উপযুক্ত তথ্য প্রমাণ সাপেক্ষে গরুর মালিককে গরুটি হস্তান্তর করতে চাই আমরা।

বিএনএনিউজ/ আশরাফ উদ্দিন/ বিএম

Loading


শিরোনাম বিএনএ