34 C
আবহাওয়া
১১:৪৪ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » ইবিতে সিআরসির বরণ-বিদায় অনুষ্ঠিত

ইবিতে সিআরসির বরণ-বিদায় অনুষ্ঠিত


বিএনএ, ইবি: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) কাম ফর রোড চাইল্ড (সিআরসি) সংগঠনের প্রবীণ বিদায়ী সংবর্ধনা ও নবীনবরণ নানা আয়োজনের মধ্যদিয়ে অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) বেলা ১২টার দিকে বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনের ১১৬ নং কক্ষে এ অনুষ্ঠানটি আয়োজন করা হয়।

অনুষ্ঠানে তাসফিয়া সানজিদার সঞ্চালনায় উপস্থিত ছিলেন সংগঠনটির সভাপতি রনি সাহা, সাধারণ সম্পাদক উম্মে হাবিবা হ্যাপি, সহ-সভাপতি হাসিবুর রহমান, চঞ্চল মন্ডল, জয় বৈষ্ণব। এছাড়া সংগঠনের নেতৃবৃন্দ সৌরভ শেখ, বাসুদেব মন্ডল, পারভেজ আহম্মেদ, আবদেম মুনিব, সাইফুদ্দিন, শহীদ কাওসার, ইমদাদুল হক, আকতারুল আলম সুমন এবং সুরাইয়া ইয়াসমিন, মোরসালিন’সহ অন্যান্য সংগঠনের নেতৃত্ববৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় সংগঠনটির সভাপতি রনি সাহা বলেন, কাম ফর চাইল্ড প্রতিষ্ঠার পর থেকে পথ শিশু ও সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে কাজ করে আসছে। এ বছরে আমরা অনেক কার্যক্রম করেছি যেমন এবছর বই মেলায় আমাদের একটি স্টল ছিলো সেখান থেকে অর্জিত সব টাকাই সুবিধাবঞ্চিত শিশুদের জন্য খরচ করা হয়ছিল। এছাড়াও ক্যাম্পাসের বটতলায় শিশুদের নিয়ে ফল উৎসব পালন করা হয়েছিল।

অনুষ্ঠান শেষে প্রবীণদের বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয় এবং মধ্যাহ্নভোজের পরে উপস্থিত শতাধিক শিক্ষার্থীরা মনোরঞ্জন সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করে।

উল্লেখ্য, কমিটি হস্তান্তরের কথা থাকলেও কেন্দ্রীয় কমিটির সদস্য অনুপস্থিতির কারণে কমিটি হস্তান্তর সম্ভব হয়নি। তবে কিছুদিনের মধ্যে কমিটি হস্তান্তর করা হবে বলে জানান সংগঠনটির সভাপতি রনি সাহা।

বিএনএ/ তারিক, এমএফ/এইচ এ মুন্নী

Loading


শিরোনাম বিএনএ