26 C
আবহাওয়া
৭:০৬ পূর্বাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » ক্ষমতাসীনরা বিএনপি চেয়াপারসনকে ভয় পায় : মির্জা ফখরুল

ক্ষমতাসীনরা বিএনপি চেয়াপারসনকে ভয় পায় : মির্জা ফখরুল


বিএনএ ঢাকা: অসুস্থ থাকার পরও সরকার চিকিৎসার জন্য খালেদা জিয়াকে দেশের বাইরে যাওয়ার অনুমতি দিচ্ছে না বলে অভিযোগ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ক্ষমতাসীনরা বিএনপি চেয়াপারসনকে ভয় পায় বলেই স্থায়ীভাবে মুক্তি দিচ্ছে না বলেও দাবি করেন তিনি।

রোববার (১৯ সেপ্টেম্বর) রাজধানীর গুলশানে  দলের চেয়ারপার্সনের রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে মির্জা ফখরুল আরও বলেন, খালেদা জিয়া অসুস্থ, তাই তাকে বিদেশে চিকিৎসা করাতে আবেদন করেছিল তার পরিবার। তবে সরকার তা দেয়নি। তারা জানিয়েছে, এ কয় মাসের মধ্যে বিদেশে যেতে পারবেন না তিনি। বিষয়টি বিস্ময়কর বটে।

তিনি বলেন, আসলে খালেদা জিয়াকে বড্ড ভয় পায় সরকার। তাই তাকে দেশের বাইরে যাওয়ার অনুমতির দিচ্ছে না। এতে সরকারের অবস্থা স্পষ্ট বোঝা যাচ্ছে।

বিএনপি’র মহাসচিব বলেন, জনগণকে বিভ্রান্ত করতেই বিকৃত ইতিহাস সংসদে উত্থাপন করা হয়েছে। যা গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনকে ব্যহত করার ষড়যন্ত্র।

এছাড়াও সাম্প্রতিক সময়ের বিএনপির নেতাকর্মীদের বৈঠক নিয়েও কথা বলেন মির্জা ফখরুল। এ বিষয়ে তিনি বলেন, আগামি ২১, ২২, ২৩ সেপ্টেম্বর আবারও কেন্দ্রীয় নির্বাহী কমিটির পর্যায়ের নেতৃবৃন্দ সঙ্গে সিরিজ বৈঠক করা হবে।

কেন্দ্রীয় কমিটির বাইরে মাঠ পর্যায়ের নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় হবে কিনা- জানতে চাইলে মির্জা ফখরুল বলেন, এই তিনদিনের সভায় তারাও থাকবেন। কারণ জেলার সভাপতি পদাধিকার বলে কেন্দ্রীয় কমিটিরও সদস্য।

বিএনএনিউজ/আরকেসি

 

 

Loading


শিরোনাম বিএনএ