38 C
আবহাওয়া
৫:০৯ অপরাহ্ণ - এপ্রিল ২৩, ২০২৪
Bnanews24.com
Home » ঝিনাইদহে উপজেলা পরিষদের আর্থিক সহযোগিতা ও সাইকেল বিতরণ

ঝিনাইদহে উপজেলা পরিষদের আর্থিক সহযোগিতা ও সাইকেল বিতরণ

ঝিনাইদহে অস্বচ্ছল সাংস্কৃতিকসেবী ও আদিবাসী শিক্ষার্থীদের (ছাত্রী) মাঝে রোববার(১৯সেপ্টেম্বর) দুপুরে সদর উপজেলা পরিষদের পক্ষ থেকে আর্থিক সহযোগিতা ও সাইকেল বিতরণ

বিএনএ ঝিনাইদহ : ঝিনাইদহে অস্বচ্ছল সাংস্কৃতিকসেবী ও আদিবাসী শিক্ষার্থীদের (ছাত্রী) মাঝে রোববার (১৯সেপ্টেম্বর) দুপুরে সদর উপজেলা পরিষদের পক্ষ থেকে আর্থিক সহযোগিতা ও সাইকেল বিতরণ করা হয়। এতে উপজেলার বিভিন্ন এলাকার অস্বচ্ছল নাট্যকর্মী, বাদ্যশিল্পী, গায়কদের মাঝে প্রত্যেককে ২৫শ’ টাকা বিতরণ করা হয়।

এসময় উপজেলা চেয়ারম্যান আইনজীবী আব্দুর রশিদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম শাহীন, উপজেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন, সদর উপজেলা নির্বাহী অফিসের অফিস সহকারি (নাজির) জাহাঙ্গীর হোসেন, নির্বাহী সদস্য বাবুল আক্তাল লাল্টু, নাট্য ব্যক্তিত্ব রুবেল পারভেজসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

অন্যদিকে, উপজেলা পরিষদ চত্বরে আদিবাসী শিক্ষার্থীদের শিক্ষার মূলধারায় ফিরিয়ে আনতে ও দূরবর্তী শিক্ষার্থীদের যাতায়াত সু-ব্যবস্থা করতে সদর উপজেলার বিভিন্ন গ্রামের আদিবাসী সম্প্রদায়ের ১০ জন ছাত্রীর মাঝে সাইকেল বিতরণ করা হয়। উপজেলা চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ছাত্রীদের মাঝে সাইকেল বিতরণ করেন।

বিএনএনিউজ২৪ডটকম,আতিক, জিএন

Loading


শিরোনাম বিএনএ