23 C
আবহাওয়া
৭:৩৯ পূর্বাহ্ণ - মার্চ ২৯, ২০২৪
Bnanews24.com
Home » সকালের সতেজতায় বুবলীর দিন শুরু

সকালের সতেজতায় বুবলীর দিন শুরু

বুবলী

বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমার নতুন প্রজন্মের নায়িকারা নিজেদের ফিটনেসের ব্যাপারে বেশ সচেতন। ‘জিরো ফিগার’ হতে নায়িকাদের ব্যায়ামাগারে ঘাম ঝরানোর ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখা যায়। এবার ইয়োগার ছবি প্রকাশ করলেন শবনম বুবলী

বুধবার (১৮ আগস্ট) নিজের ফেসবুক অ্যাকাউন্টে কয়েকটি ছবি শেয়ার করেছেন বুবলী। সেখানে তাকে দেখা গেছে ইয়োগার পোশাকে। স্কিনফিট টপস ও প্যান্ট পরে তিনি পোজ দিয়েছে ইয়োগার নানা ভঙ্গিমায়। সেই সঙ্গে ভক্তদের জানিয়েছেন সকালের স্নিগ্ধ শুভেচ্ছা।

বুবলী বলেন, “অনেক দিন ধরে যেহেতু আমরা করোনার মধ্য দিয়ে যাচ্ছি, এই সময়টাতে আমাদের শারীরিক ও মানসিকভাবে সুস্থ থাকতে হবে। শারীরিক সুস্থতার পাশাপাশি আমার মনে হয় মানসিক প্রশান্তিটাও খুব দরকার। আর সেটার জন্য ইয়োগার বিকল্প নেই।”

ভবিষ্যতে ইয়োগা নিয়ে কিছু পদক্ষেপ নেয়ার কথা জানিয়ে বুবলী বলেন, “সুস্থ থাকলে ইয়োগা নিয়ে কিছু করার পরিকল্পনা আছে সামনে। যাতে করে মেয়েরা খুব সহজেই এটির সাথে যুক্ত হতে পারে। বড় পরিসরে কাজ করার ইচ্ছে আছে।”

এদিকে বুবলীর হাতে বেশ বেশ কিছু সিনেমা আছে। এর মধ্যে কয়েকটি সিনেমার কাজ শেষ করেছেন। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে সেগুলো মুক্তি পাবে। এসব সিনেমায় তার নায়ক হিসেবে আছেন শাকিব খান, নিরব ও রোশানের মতো তারকারা।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ