28 C
আবহাওয়া
৪:৩২ অপরাহ্ণ - মে ৮, ২০২৪
Bnanews24.com
Home » মিরসরাইয়ে ঘাড় মটকে মাদ্রাসাছাত্রের মৃত্যু

মিরসরাইয়ে ঘাড় মটকে মাদ্রাসাছাত্রের মৃত্যু

মিরসরাইয়ে ঘাড় মটকে মাদ্রাসাছাত্রের মৃত্যু

বিএনএ, মিরসরাই (চট্টগ্রাম): চট্টগ্রামের মিরসরাইয়ে ফুটবল খেলতে গিয়ে ঘাড় মটকে মোহাম্মদ রিয়াজুল ইসলাম সিফাত (১৩) নামে এক মাদ্রাসাছাত্রের মৃত্যু হয়েছে।

বুধবার (১৯ জুলাই) ভোর ৬টায়‌ চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত শিক্ষার্থী সিফাত মিরসরাই পৌর ৪নং ওয়ার্ড তালবাড়িয়া গুচ্ছগ্রামের মোহাম্মদ শাহজাহান সাজুর ছেলে। সে মিরসরাই লতিফিয়া কামিল মাদরাসার ৮ম শ্রেণীর ছাত্র।

মিরসরাই লতিফিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা একরামুল হক জানান, মোহাম্মদ রিয়াজুল ইসলাম সিফাত মাদ্রাসার ৮ম শ্রেণীর ছাত্র। সহপাঠীদের সাথে গত শুক্রবার মিরসরাই বিসিক শিল্পনগরীর মাঠে ফুটবল খেলতে যায়। ফুটবল খেলার এক পর্যায়ে বল এসে সিফাতের মাথায় পড়লে বলের আঘাতে তার ঘাড় মটকে যায়। আহত অবস্থায় সিফাতকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। চিকিৎসাধীন অবস্থায় সিফাত বুধবার ভোর ৬টায় আইসিইউতে মারা যায়।

তিনি আরও জানান, দুই ভাইয়ের মধ্যে সিফাত বড়। তার বাবা পেশায় একজন গাড়ি চালক।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর শাখের ইসলাম রাজু বিষয়টি নিশ্চিত করে বলেন, পরিবারটি দরিদ্র হওয়াতে একটি সরকারি ঘর দিয়েছি আমরা। পরিবারের বড় ছেলের মৃত্যুতে দিশেহারা হয়ে পড়েছে তার বাবা মা। তার শোকার্ত পরিবারের প্রতি আমরা সমবেদনা জানাই।

বিএনএনিউজ/আশরাফ উদ্দিন,বিএম/ হাসনাহেনা

Loading


শিরোনাম বিএনএ