36 C
আবহাওয়া
১২:১৯ অপরাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » ছাগলনাইয়ায় শিল্পপতি মিজানুর রহমান মজুমদারের পক্ষ থেকে ঈদ বস্ত্র বিতরণ

ছাগলনাইয়ায় শিল্পপতি মিজানুর রহমান মজুমদারের পক্ষ থেকে ঈদ বস্ত্র বিতরণ

ছাগলনাইয়ায় শিল্পপতি মিজানুর রহমান মজুমদারের পক্ষ থেকে ঈদ বস্ত্র বিতরণ

বিএনএ, ছাগলনাইয়া : ফেনীর ছাগলনাইয়ায় অসহায় ও দুস্থদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করা হয়েছে। লায়ন্স ক্লাব অব চিটাগাং ডায়মন্ড সিটির উদ্যোগে ক্লাব প্রেসিডেন্ট, ফেনী জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য, বিশিষ্ট শিল্পপতি ও দানবীর লায়ন মিজানুর রহমান মজুমদারের সহযোগিতায় ১ হাজার জনের মাঝে ঈদ বস্ত্র বিতরণ উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (১৯ এপ্রিল) সকালে ছাগলনাইয়া উপজেলার উত্তর যশপুর রৌশন ফকির মাজার প্রাঙ্গণে এ বিতরণ কার্যক্রম শুরু হয়।

লায়ন মিজানুর রহমান মজুমদার এমজেএফ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লায়ন্স জেলা গভর্নর (ইলেক্ট ২০২২-২০২৩) লায়ন শেখ শামসুদ্দিন সিদ্দিকী পিএমজেএফ।
শিল্পপতি মিজানুর রহমান মজুমদারের পক্ষ থেকে ঈদ বস্ত্র বিতরণ

এ সময় রৌশন ফকির দরগাহ মাদ্রাসার সুপার মাওলানা মঞ্জুরুল সরদার, মাদ্রাসার পরিচালনা কমিটির সদস্য সাংবাদিক এবিএম নিজাম উদ্দিন কোষাধক্ষ্য হাফেজ বেলাল হোসেন, অডিট কমিটির সদস্য মোঃ ইসরাফিল, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন পাটোয়ারী, স্থানীয় ইউপি মেম্বার মামুনুল হক মামুন পাটোয়ারী প্রমুখ উপস্থিত ছিলেন।

লায়ন মিজানুর রহমান মজুমদার এমজেএফ জানান, প্রাথমিকভাবে মহামায়ায় ১০০০ লোকের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করা হয়।  পর্যায়ক্রমে ফেনী -১ আসন তথা ছাগলনাইয়া, ফুলগাজী ও পরশুরাম উপজেলার প্রত্যেকটি ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের দলীয় নেতা-কর্মী এবং স্থানীয় জনপ্রতিনিধিদের মাধ্যমে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হবে।

বিএনএনিউজ/এবিএম নিজাম উদ্দিন/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ