31 C
আবহাওয়া
১:৪৮ পূর্বাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » আশুলিয়ায় হত্যা মামলার পলাতক আসামি গ্রেফতার

আশুলিয়ায় হত্যা মামলার পলাতক আসামি গ্রেফতার


বিএনএ, সাভার: গাজীপুরের জয়দেবপুরে চাঁদাবাজিকে কেন্দ্র করে হত্যার ঘটনায় ৮ বছর ধরে পলাতক এক আসামিকে আশুলিয়া থেকে গ্রেফতার করেছে র‌্যাব।

শনিবার (১৯ মার্চ) বেলা ১২টার দিকে র‌্যাব-৪ এর সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খানের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এর আগে গত বৃহস্পতিবার (১৭ মার্চ) আশুলিয়ার চক্রবর্তী এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃত মোঃ সোহেল রানা সোহেল (৩৪) আশুলিয়ার বাসিন্দা।

গত ২০১৪ সালের ২রা ডিসেম্বর গাজীপুরের জয়দেবপুরেন দক্ষিণ পানিশাইল এলাকায় এ ঘটনা ঘটে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ভুক্তভোগী একজন জমি ব্যবসায়ী ছিলেন। তার কাছেই বিভিন্ন সময় সন্ত্রাসী বাহিনীসহ চাঁদা দাবি করতো গ্রেফতারকৃত সোহেল। এরই জেরে ২০১৪ সালের ২রা ডিসেম্বর দক্ষিণ পানিশাইল এলাকায় ডেকে নিয়ে ধারালো অস্ত্রের আঘাতে হত্যা করা হয় ভুক্তভোগীকে। পরে ওই ঘটনায় বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেন ভুক্তভোগীর স্ত্রী। মামলার তদন্ত শেষে গ্রেফতারকৃত সোহেলসহ এজাহারের আসামীদের বিরুদ্ধে চার্জশিট দেন। এরপরেই আত্মগোপনে চলে যায় সোহেল। ধরা পড়ার আগ পর্যন্ত ৮ বছর পলাতক ছিলেন তিনি। পরে এ ঘটনায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান বলেন, গ্রেফতারকৃত আসামি প্রাথমিকভাবে এ ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছে। তাকে আশুলিয়া থানায় সোপর্দ করা হয়েছে।

বিএনএ/ ইমরান খান, ওজি

Loading


শিরোনাম বিএনএ