36 C
আবহাওয়া
১২:২২ অপরাহ্ণ - এপ্রিল ২০, ২০২৪
Bnanews24.com
Home » হাজী দানেশ বিশ্ববিদ্যালয়ের ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার

হাজী দানেশ বিশ্ববিদ্যালয়ের ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার


বিএনএ, দিনাজপুর : দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের  এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (১৮ মার্চ) দিবাগত রাত দেড়টার দিকে বিশ্ববিদ্যালয়সংলগ্ন বাঁশেরহাট এলাকার একটি ছাত্রাবাস থেকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত মরদেহটি উদ্ধার করা হয়।

ওই শিক্ষার্থীর নাম মিজানুর রহমান ওরফে পলাশ। তিনি বিশ্ববিদ্যালয়ের ফুড প্রসেস অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ১৮তম ব্যাচের শেষবর্ষের শিক্ষার্থী ছিলেন, তাঁর বাড়ি গাজীপুরে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মামুনুর রশিদ বিষয়টি নিশ্চিত করেছেন।

ছাত্রাবাসের মালিক রেজাউল ইসলাম বলেন, ‘পাঁচতলা ছাত্রবাসের দ্বিতীয় তলায় থাকতেন মিজানুর। দিবাগত রাত ১২টার দিকে এক মেয়ে আমাকে ফোনে বলেন, আপনার মেসে পলাশ নামের একজন থাকে। ওর বাসা থেকে ফোন দিচ্ছে কিন্তু ফোন ধরছে না। একটু দেখেন তো, ঘটনা কী। তার কিছুক্ষণ পর মেসের অন্য এক ছাত্র জানান, পলাশ গলায় ফাঁস দিয়েছে। তড়িঘড়ি করে মেসে আসি। দরজা ভেতর থেকে লাগানো ছিল। পরে দরজা ভেঙ্গে ভেতরে ঢুকে দেখি ঘটনা সত্য। এরপর পুলিশকে ফোন দিলে রাত দেড়টার দিকে এসে তারা মরদেহ থানায় নিয়ে যায়।’

দিনাজপুর কোতোয়ালি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আসাদুজ্জামান বলেন, মিজানুরের মরদেহ উদ্ধার করে এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। হাসপাতালে আনার আগেই তাঁর মৃত্যু হয়েছে বলে চিকিৎসক নিশ্চিত করেন। পরে মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ