Bnanews24.com
টপ নিউজ দুর্ঘটনা রাজশাহী

ট্রাকচাপায় অটোরিকশার ৩ আরোহী নিহত

খাগড়াছড়িতে সড়ক দুর্ঘটনায় নিহত-১

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুর পৌর এলাকায় ট্রাকচাপায় সিএনজি অটোরিকশার চালকসহ তিনজন নিহত হয়েছে। শাহজাদপুর পৌরসভার হাইলাগাটি ব্রিজ এলাকায় বগুড়া-নগরবাড়ি মহাসড়কে বৃহস্পতিবার (১৯ মার্চ) রাত সোয়া ২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- শাহজাদপুর পৌরসভার দ্বারিয়াপুর-শক্তিপুর মহল্লার আমজাদ হোসেনের ছেলে অটোরিকশা চালক আশিক (২৫) এবং দুই যাত্রী আজগর আলীর ছেলে সাকিব (২২) ও আজাদের ছেলে রাশেদুল ইসলাম (৩০)।

শাহজাদপুর ফায়ার স্টেশনের স্টেশন অফিসার মঞ্জুরুল আলম বলেন, রাত সোয়া ২টার দিকে অটোরিকশাটি দিলরুবা বাসস্ট্যান্ড এলাকার আবদুল হামিদ সিএনজি ফিলিং স্টেশন থেকে গ্যাস নিয়ে বিসিক বাসস্ট্যান্ড এলাকার দিকে যাচ্ছিল। এ সময় বিসিক বাসস্ট্যান্ডের দিকে থেকে বাঘাবাড়ির দিকে যাওয়ার সময় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশাটিকে চাপা দেয়। এতে সিএনজি অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায় এবং চালকসহ তিনজন ঘটনাস্থলেই নিহত হন। এ সময় ট্রাকটি উল্টে পাশের খাদে পড়ে যায়।

হাটিকুমরুল হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহজাহান আলী বলেন, নিহত তিনজনই সিএনজি অটোরিকশার চালক ও যাত্রী। এ ঘটনায় হাটিকুমরুল হাইওয়ে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বিএনএনিউজ২৪/ এমএইচ