29 C
আবহাওয়া
৯:১৫ পূর্বাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » গোপালগঞ্জে চাচার হাতে খুন হলো ভাতিজি ও তার মা

গোপালগঞ্জে চাচার হাতে খুন হলো ভাতিজি ও তার মা


বিএনএ,গোপালগঞ্জ:গোপালগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জেরে চাচার হাতে এক এসএসসি পরীক্ষার্থী লামিয়া (১৬) ও তার মা বিউটি বেগমকে (৩৮) নিহতের অভিযোগ উঠেছে। এ ঘটনায় নিহতের ছোট বোন অন্তরা (১২) আহত হয়েছে।

রোববার (১৮ফেব্রুয়ারী) সন্ধ্যা সাড়ে ৭টায় সদর উপজেলার জালালাবাদ ইউনিয়নের দূর্গাপুরে এই ঘটনা ঘটে। নিহত লামিয়া জালালাবাদ ইউনিয়নের খালিয়া ইউনাইটেড একাডেমি থেকে এ বছর এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছিল।

পুলিশ ও এলাকাবাসী জানান, বড় ভাই হারুন মিনার সঙ্গে মেজো ভাই টুকু মিনার বাড়ির জমির সীমানা বিরোধ চলছিল। রোববার সন্ধ্যায় টুকু মিনার মেয়ে এসএসসি পরীক্ষার্থী লামিয়া বাড়ির সীমানায় দাঁড়িয়ে মোবাইল ফোনে কথা বলছিল। তখন বড় চাচা হারুন মিয়া লামিয়াকে ওই স্থানে থেকে সরে যেতে বলেন। এ নিয়ে লামিয়ার সঙ্গে চাচা হারুন মিনার ঝগড়াঝাঁটি শুরু হয়। তখন লামিয়ার মা বিউটি বেগম ও ছোট বোন অন্তরা ঘটনাস্থলে এলে চাচা হারুন মিনা দেশীয় অস্ত্র (কাতরা) দিয়ে লামিয়া ও তার মা বিউটি বেগমের পেটে কোপ দিয়ে গুরুতর আহত করেন। প্রচুর রক্তক্ষরণে ঘটনাস্থলে লামিয়া ও তার মায়ের মৃত্যু হয়। অন্তরা ঠেকাতে গেলে অন্তরার হাতেও কোপ লাগে। পরে স্থানীয়রা হতাহতদের গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে আসেন। আহত অন্তরাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গোপালগঞ্জ সদর থানার উপপরিদর্শক (এসআই) আলমাস আল রাজী বলেন, এ ঘটনায় হারুন মিনা ও তাঁর স্ত্রীসহ জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলমান রয়েছে।

বিএনএনিউজ/রেহানা,ওজি/ হাসনা

Loading


শিরোনাম বিএনএ