29 C
আবহাওয়া
৪:৩৩ পূর্বাহ্ণ - এপ্রিল ২৫, ২০২৪
Bnanews24.com
Home » সীতাকুণ্ডে হত্যার পর মরদেহ গুম, প্রধান আসামি গ্রেপ্তার

সীতাকুণ্ডে হত্যার পর মরদেহ গুম, প্রধান আসামি গ্রেপ্তার

v

বিএনএ,চট্টগ্রাম : চট্টগ্রামের সীতাকুন্ডে অর্জুন চন্দ্রনাথ নামে এক ব্যক্তিকে হত্যা করে মরদেহ গুম মামলার প্রধান আসামি ইসমাইল প্রকাশ বাহারকে গ্রেপ্তার করেছে র‌্যাব। শনিবার ( ১৯ ফেব্রুয়ারি) সীতাকুণ্ড থানাধীন কুমিরা বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার ইসমাইল সীতাকুণ্ড থানার ফৌজদারহাট এলাকার মো. মোছা মিয়া ছেলে। সে স্ত্রীর দায়েরকৃত মামলার এক বছরের বিনাশ্রম কারাদণ্ডপ্রাপ্ত আসামি।

র‌্যাব-৭,চট্টগ্রামের সহকারী পরিচালক ( মিডিয়া) মো. নূরুল আবছার বলেন, ২০১৭ সালের  ২৮ আগস্ট সীতাকুন্ড থানাধীন উত্তর বাঁশবাড়িয়া গ্রামের অর্জুন চন্দ্রনাথ ভূষি কেনার জন্য নগদ ৭০ হাজার টাকা নিয়ে বাড়ি থেকে বাজারের উদ্দেশ্যে বের হয়। আসামি ইসমাইলসহ আরও ৪ জন দুস্কৃতিকারী তাকে সুলতানা মন্দির ঝুমপাড়া হতে ধরে পাহাড়ের দিকে নিয়ে গিয়ে যায়।

তিনি বলেন, সেখানে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে প্রথমে মাথায় এবং মুখসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে হত্যা করে। পরে তার মরদেহ গুম করার জন্য কুমিরাঘাট সুইচ গেইট শ্মশানখোলার পিছনে একটি খালের পানিতে ভাসিয়ে দেয়। পরবর্তীতে ৩ সেপ্টেম্বর মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহতের স্ত্রী মনি রাণী নাথ বাদী হয়ে সীতাকুন্ড থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলাটি প্রথমে পুলিশ এবং পরবর্তীতে সিআইডি তদন্ত করে। তদন্তে অর্জুন চন্দ্রনাথ হত্যাকাণ্ডের মূল আসামি হিসেবে ইসমাইলকে শনাক্ত করে তার সহযোগী আরও ৪ জন আসামির বিরুদ্ধে ২০১৭ সালে আদালতে অভিযোগপত্র দেয় সিআইডি। গ্রেপ্তার ইসমাইল অর্জুন চন্দ্রনাথকে হত্যার সাথে সরাসরি সম্পৃক্ত ছিলো বলে স্বীকার করেছে বলে জানান এই র‌্যাব কর্মকর্তা।

এ সংক্রান্তে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বিএনএনিউজ২৪.কম/এনএএম

Bnanews24 অনলাইনের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

Loading


শিরোনাম বিএনএ