Bnanews24.com
Home » জনগণকে বিভ্রান্ত করতে মিথ্যাচার করছে সরকার: ড. মোশাররফ
এক নজরে বিএনপি রাজনীতি সব খবর

জনগণকে বিভ্রান্ত করতে মিথ্যাচার করছে সরকার: ড. মোশাররফ

জনগণকে বিভ্রান্ত করতে মিথ্যাচার করছে সরকার: ড. মোশাররফ

বিএনএ ঢাকা: নিজেদের অপকর্ম ঢাকতে সরকার গত ১৪ বছর বিশ্বের বিভিন্ন স্থানে লবিস্ট নিয়োগ করেছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। বিএনপির বিরুদ্ধে লবিস্ট নিয়োগের অভিযোগ ভিত্তিহীন দাবি করে তিনি বলেন, জনগণকে বিভ্রান্ত করার জন্য সরকার মিথ্যাচার করছে।

বুধবার (১৯শে জানুয়ারি) রাজধানীর শেরেবাংলানগরে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানানোর পর ড. মোশাররফ আরও বলেন, নিজেদের অন্যায়, অত্যাচার, লুটপাট ধামাচাপা দিতে লবিষ্ট নিয়োগ করেছে আওয়ামী লীগ। যখন আমেরিকা থেকে দেশের একটি সংস্থা এবং এর উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের বিরুদ্ধে নি্ষেধাজ্ঞা এসেছে। গণতন্ত্র সামিটে বাংলাদেশ দাওয়াত পায় না।  আজকে এই কথাগুলো প্রকাশ্যে আসায় জনগনকে বিভ্রান্ত করতে বিএনপির নামে মিথ্যাচার করছে সরকার।

তিনি বলেন, জনগণকে ঐক্যবদ্ধ করে বিএনপি দেশে এমন একটা পরিবেশ সৃষ্টি করতে চায়, যে পরিবেশে গণতন্ত্র ফিরে আসবে, বেগম খালেদা জিয়া মুক্তি পাবেন। সেই লক্ষ্যে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান ড. মোশাররফ।

সে সময় দলটির স্থায়ী কমিটির আরেক সদস্য মির্জা আব্বাস বলেন, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন না হলে সে নির্বাচন হতে দেয়া হবে না। এই সরকারের অধীনে বিএনপি কোন নির্বাচনে যাবে না, তাই ইসি নিয়ে কি হলো সেটা দেখার বিষয় নয় বলেও মন্তব্য করেন তিনি।

বিএনপি’র প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৮৬তম জন্মবার্ষিকী উপলক্ষে রাজধানীর শেরেবাংলা নগরের চন্দ্রিমা উদ্যানে তার সমাধিতে শ্রদ্ধা জানাতে যান দলটির নেতাকর্মীরা। শ্রদ্ধা নিবেদন শেষে তার আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

সেখানে আরও উপস্থিত ছিলেন বিএনপি নেতা গয়েশ্বর চন্দ্র রায় ও নজরুল ইসলাম খান, রুহুল কবির রিজভী, আমান উল্লাহ আমান, আবদুস সালাম, খায়রুল কবির খোকন, শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, নাজিম উদ্দিন আলম, ফরহাদ হালিম ডোনার, যুবদল নেতা সুলতান সালাহউদ্দিন টুকু, মোরতাজুল করীম বাদরু, এস এম জাহাঙ্গীর, মহিলা দলের আফরোজা আব্বাস, সুলতানা আহমেদ।

বিএনএনিউজ/আরকেসি