Bnanews24.com
Home » ঢাবিতে অস্ত্রসহ ছাত্রলীগ নেতা আটক
অপরাধ টপ নিউজ শিক্ষা সব খবর

ঢাবিতে অস্ত্রসহ ছাত্রলীগ নেতা আটক

ঢাবিতে অস্ত্রসহ ছাত্রলীগ নেতা আটক

বিএনএ,ঢাকা : ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) অস্ত্রসহ আল আমিন খান নামে এক ছাত্রলীগ নেতাকে আটক করেছে হল প্রশাসন। মঙ্গলবার (১৮ জানুয়ারি) রাতে সূর্যসেন হলের ১০২ নম্বর কক্ষ থেকে তাকে আটক করা হয়। পরে তাকে প্রক্টোরিয়াল টিমের মাধ্যমে শাহবাগ থানায় হস্তান্তর করা হয়েছে।

তার গ্রামের বাড়ি বগুড়ার শিবগঞ্জ থানার গড় মহাস্থানে। সে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২০১৪-১৫ সেশনে ফিনান্স বিভাগে ভর্তি হয়। ২০১৫-১৬ সেশনে পুনঃভর্তি হয়। ২০১৬-১৭ সেশনে পুনঃভর্তির আবেদন করলেও আর ভর্তি হয়নি। সে অছাত্র হিসেবেই সূর্যসেন হলের ১০২ নম্বর রুমে ছিল।

এ বিষয়ে সূর্যসেন হলের প্রাধ্যক্ষ অধ্যাপক মো. মকবুল হোসেন ভূঁইয়া বলেন, আমরা হল প্রশাসন সব সময় হলের শিক্ষার্থীদের নিরাপত্তার বিষয়ে সোচ্চার। গোপন সংবাদের ভিত্তিতেই আমরা হল প্রশাসন তার রুমে অভিযান চালিয়ে একটি পিস্তল, হকিস্টিক, রডসহ তাকে আটক করি। বিশ্ববিদ্যালয়ের বিধি অনুযায়ী আটকের পর তাকে প্রক্টরিয়াল টিমের হাতে দেওয়া হয়েছে। তারা তাকে থানায় হস্তান্তর করবে। হল প্রশাসনের পক্ষ থেকে পুলিশকে একটি লিখিত অভিযোগও দেওয়া হয়েছে বলে তিনি জানান।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক গোলাম রব্বানী বলেন, হল প্রশাসনের সহযোগিতায় তাকে আটক করা হয়। এখন তাকে পুলিশে সোপর্দ করা হয়েছে। তার বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়ার জন্য বলা হয়েছে।

বিএনএনিউজ২৪.কম/এনএএম

Bnanews24 অনলাইনের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন