34 C
আবহাওয়া
১০:২৪ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » গোপনে দেশে ফিরলেন শাবনূর

গোপনে দেশে ফিরলেন শাবনূর

শাবনূর

বিনোদন ডেস্ক: এক সময়ের তুমুল জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর দীর্ঘদিন ধরে সিনেমার পর্দায় নেই। সবারপ্রিয় এ নায়িকাকে ভক্ত-অনুরাগীরা ভীষণ মিস করছেন। তাকে নিয়মিত সিনেমার পর্দায় দেখতে চাইছেন সবাই। কিন্তু শাবনূর দেশ ছেড়ে অস্ট্রেলিয়ায় স্থায়ী হয়েছেন। নিয়েছেন সেখানকার নাগরিকত্বও। দীর্ঘদিন ধরে সেখানেই বসবাস করছেন এই নায়িকা। মাঝে-মধ্যে শাবনূরের সিনেমায় ফেরার গুঞ্জন শোনা গেলেও তা বাস্তবে রূপ নেয়নি।

এদিকে জানা গেছে, সম্প্রতি দেশে ফিরেছেন শাবনূর। অনেকটা গোপনেই দেশে এসেছেন তিনি। দেশে এসেই নতুন খবর দিলেন এ নায়িকা। জানা গেছে, আসছে ঈদে আসবে তার নতুন সিনেমা।

শোনা যাচ্ছে, ‘সখা’ নামের এ সিনেমায় তার বিপরীতে মাহফুজ আহমেদ অভিনয় করবেন। এটি পরিচালনা করবেন চয়নিকা চৌধুরী। আগামী বছরের দুই ঈদের যেকোনো একটিতে সিনেমাটি প্রেক্ষাগৃহে দেখা যাবে।

জানা যায়, তার হাতে কিছু কাজ রয়েছে। সেগুলো শেষ করতেই ঢাক-ঢোল না পিটিয়ে অনেকটা চুপিসারে ঢাকায় এসেছেন। কাজ শেষ করেই উড়াল দেবেন অস্ট্রেলিয়ার পথে।

গণমাধ্যমকে শাবনূর বললেন, ‘অনেক দিন দেশে না থাকায় নানান কাজ জমে আছে। হাবিজাবি অনেক কাজ। ওসব করছি। তাই চুপচাপ আছি। কাউকে জানাইনি।’

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ