23 C
আবহাওয়া
২:০০ পূর্বাহ্ণ - ফেব্রুয়ারি ২৫, ২০২৪
Bnanews24.com
Home » সাভারে আড্ডা দিতে গিয়ে ৭ যুবক দগ্ধ

সাভারে আড্ডা দিতে গিয়ে ৭ যুবক দগ্ধ

ফতুল্লায় গ্যাসলাইন বিস্ফোরণে আহত গৃহবধূর মৃত্যু

বিএনএ, ঢাকা: ঢাকার সাভারে একটি টিনশেড ঘরে আগুন লেগে সাত যুবক দগ্ধ হয়েছেন। তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসা দেয়া হচ্ছে।

শুক্রবার রাত ১০টার দিকে আমিনবাজার হিজলা গ্রামের ৪ নম্বর ওয়ার্ডে আব্দুর রাজ্জাকের বাড়িতে এ ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন, মো. রায়হান (২০), মো. হারিস (২০), মো. নাহিদ (২০), মো. জুয়েল (২২), মো. মোনারুল (১৯), মো. আল- আমিন (২২)ও মো. রুবেল(২৫)।

বিষয়টি নিশ্চিত করেছেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. তরিকুল ইসলাম। তিনি জানান, ‘শুক্রবার রাতে দিকে সাভার থেকে দগ্ধ অবস্থায় ৭ জনকে আমাদের এই হাসপাতালে নিয়ে আসা হয়। তাদের চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। তবে তাদের শরীরে দগ্ধের পরিমাণ কারো কম কারো আবার অনেক বেশি ।

দগ্ধ রায়হানের ভগ্নিপতি রকিবুল ইসলাম জানান, দগ্ধরা সকলেই নিম্ন আয়ের কর্মজীবী। তাদের মধ্যে চার জন গাড়ির স্প্রিং মেরামতের মেকানিক্যাল মিস্ত্রি এবং বাকি তিন জন পোশাক কারখানার কর্মী। শুক্রবার রাতে খাবার শেষে তারা সাত জন মিলে একটি টিন শেডের ঘরে বসে গল্প করছিলেন। এ সময় তাদের মধ্যে একজন সিগারেট খাওয়ার জন্য দিয়াশলাই জ্বালানোর সঙ্গে সঙ্গে বিস্ফোরিত হয়ে দগ্ধ হয় সাত জন।

তিনি আরও জানান, ওই ঘরটি বেশ কয়েকদিন যাবত বন্ধ ছিল। গত দুইদিন আগে ওই ঘরের পাশ দিয়েই ওয়াসার পানির লাইনের পাইপ বসানোর জন্য খনন কাজ করা হয়। এজন্য গ্যাসের পাইপ লাইন লিকেজ হয়ে ওই ঘরের মধ্যে গ্যাস জমে ছিল। তা থেকেই হয়তো এই এ ঘটনা ঘটে। পরে দগ্ধ সাত জনকে ঢাকা শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে নিয়ে আসা হয়। তাদের চিকিৎসা চলছে। চিকিৎসকরা জানিয়েছেন তাদের মধ্যে চার জনের অবস্থা আশঙ্কাজনক ।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ
অসাধু ব্যবসায়ীদের কারসাজিরোধে ভোক্তাদেরও সতর্ক থাকার আহ্বান খাদ্যমন্ত্রীর প্রাথমিকভাবে বন্ধ করা হবে ৫০০ ইটভাটা পাকিস্তানে প্রেসিডেন্ট নির্বাচন ৯ মার্চ ইউক্রেনের চেয়ে ৬ গুণ বেশি নারী-শিশু নিহত গাজায় ব্যবসায়ী সমিতিগুলো সহযোগিতা করলে  দ্রব্যমূল্য ক্রয়সীমার মধ্যে রাখা সম্ভব--সমাজকল্যাণ মন্ত্রী পবিত্র শবে বরাতের নামাজের নিয়ত, নিয়ম ও দোয়া শার্শার কৃতি সন্তান রাসেলের 'কার্ডিওলজি' ডিগ্রী অর্জন ভাসানচরে সিলিন্ডার বিস্ফোরণ, দগ্ধ রোহিঙ্গা শিশুর মৃত্যু মিয়ানমার উদ্দেশ্যপ্রণোদিতভাবে মাদক পাঠাচ্ছে: র‌্যাব মহাপরিচালক রাউজান স্কুল প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদের আলোচনা সভা অনুষ্ঠিত