ইবি রিপোর্টার্স ইউনিটির চতুর্থ বর্ষপূর্তি উদযাপন

বিএনএ, ইবি : কেক কাটা, সংক্ষিপ্ত আলোচনা সভা, বর্ষসেরা পুরস্কার প্রদান এবং প্রীতিভোজের মাধ্যম মুক্তিযুদ্ধের চেতনা ও প্রগতিশীলতায় বিশ্বাসী সাংবাদিক সংগঠন ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) রিপোর্টার্স ইউনিটি ৪র্থ বর্ষপূর্তি উদযাপন করেছে।

শুক্রবার (১৮ নভেম্বর) ৫ম বর্ষে পদার্পণ করে সংগঠনটি। এ উপলক্ষে সংগঠনের পক্ষ থেকে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়েছে।

৪র্থ বর্ষপূর্তি উপলক্ষে তিন সংবাদকর্মীকে ‘বর্ষসেরা পুরস্কার-২০২২’ প্রদান করেছে সংগঠনটি। মোট তিনটি ক্যাটাগরিতে এই পুরস্কার প্রদান করা হয়। এতে বিশেষ প্রতিবেদন ক্যাটাগরিতে দৈনিক দেশের কন্ঠ পত্রিকার ইবি প্রতিনিধি তারিক সাইমুম পুরস্কার পেয়েছেন। সেরা উদীয়মান প্রতিবেদক হিসেবে পুরস্কার পেয়েছেন ডেইলি সানের ইবি প্রতিনিধি সোহান সিদ্দিকী এবং বর্ষসেরা অনুসন্ধানী প্রতিবেদনের জন্য পুরস্কার পেয়েছেন স্বদেশ প্রতিদিনের শাহীন আলম।

আলোচনা সভা ও পুরস্কার প্রদানের সময় অনুষ্ঠানে অনলাইনে যুক্ত ছিলেন ইবি রিপোর্টার্স ইউনিটির প্রতিষ্ঠাতা সভাপতি আবু সালেহ শামীম, বর্তমান সভাপতি মুরতুজা হাসান এবং সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ।

বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন সাংগঠনিক সম্পাদক তাসনিমুল হাসান প্রান্ত, দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান রাকিব, কোষাধ্যক্ষ মোয়াজ্জেম হোসেন আদনান।

এসময় আরো উপস্থিত ছিলেন কার্যনির্বাহী সদস্য খলিলুর রহমান জীম, শাহিন আলম, শাহরিয়ার কবির রিমন, সদস্য সামি আল সাদ আওন, ইমন’সহ অন্যান্যরা।

বিএনএনিউজ/তারিক/এইচ.এম।