30 C
আবহাওয়া
৫:৫৮ পূর্বাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » রাবিতে ছিনতাইকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ

রাবিতে ছিনতাইকাণ্ডে পাল্টাপাল্টি অভিযোগ


বিএনএ, রাবি : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে একটি ছিনতাইয়ের ঘটনাকে কেন্দ্র করে পাল্টাপাল্টি অভিযোগ দিয়েছেন বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থী। বুধবার (১৮ অক্টোবর) প্রক্টর অধ্যাপক আসাবুল হকের কাছে অভিযোগ দেন বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থী মো. জুয়েল হোসাইন ও ২০১৯-২০ সেশনের উর্দু বিভাগের শিক্ষার্থী মো. তাসনিম আলম শান্ত।

লিখিত অভিযোগে মো. জুয়েল হোসাইন বলেন, “গতকাল রাত আনুমানিক ৯.৩০ মিনিটের দিকে আমি টিএসসিসির মাঠ হয়ে বিসিএস কনফার্মের দিকের রাস্তা দিয়ে শেরে বাংলা হলে ফিরছিলাম। পেছন থেকে আমাকে একটি ছেলে ডাকলো এবং ডেকে আমাকে স্টেডিয়ামের সামনের চায়ের দোকানের পাশে একটা নির্জন জায়গায় নিয়ে গেলো। সেখানে অপেক্ষারত ৫/৬ জন ছিনতাইকারী আমাকে আমার পরিচয় জানতে চায় এবং বলে আমাকে আমার ফোনটি তাদের দিয়ে দিতে। এমতাবস্থায় আমি তাদের সাথে বাক বিতন্ডায় জড়ালে তারা আমার উপর চড়াও হয় এবং ছুরি দেখিয়ে অনবরত আমার মাথায় কিল, চড়, থাপ্পড় ও লাথি মারতে থাকে। মারধরের একপর্যায়ে আমি মাটিতে পড়ে গেলে, সেখানেও আমাকে তারা লাথি মারতে থাকে এবং তাদের দলের একজন সদস্য আমার পকেট থেকে পড়ে যাওয়া আমার মোবাইল ফোন, আমার মানিব্যাগ(মানিব্যাগে আনুমানিক ১৪০০ টাকা ছিলো) এবং আমার আঙুলে পরিহিত আমার স্বর্নের আংটিটি নিয়ে চলে যায়।”

মো. জুয়েল হোসাইন আরো জানান, “আমি রাজশাহী বিশ্ববিদ্যালয় মেডিকেলে প্রাথমিক চিকিৎসা শেষে এখন রামেকের ৮ নাম্বার ওয়ার্ডে ভর্তি। ডাক্তার বললো আমার মাথার ভেতরে নাকি রক্তক্ষরণ হয়েছে এবং তার জন্য দীর্ঘমেয়াদি ব্যয়বহুল চিকিৎসার প্রয়োজন।”

এদিকে, নিজের উপর আরোপিত অভিযোগ অস্বীকার করে প্রক্টর বরাবর পাল্টা লিখিত অভিযোগ দেন মো. তাসনিম আলম শান্ত। লিখিত অভিযোগে শান্ত জানান, “গতকাল আনুমানিক ৯.৪০ এর দিকে আমি টিএসসিসির পাশ দিয়ে হলে ফিরছিলাম। সেখান দিয়ে যাওয়ার সময় জুয়েল ভাই ও একটি মেয়ে এবং কিছু শিক্ষার্থীকে বাক বিতণ্ডায় জড়ানো অবস্থায় দেখি। জুয়েল ভাইয়ের সাথে পূর্ব-পরিচিত থাকায় তাকে চিনতে পেরে সেখানে যাই এবং শিক্ষার্থীদের কাছে ঘটনা সম্পর্কে জানতে চাইলে তারা বলেন, জুয়েল ভাই আর ঐ মেয়েকে অপ্রীতিকর অবস্থায় টিএসসিসির পাশে দেখতে পায় এবং সেই বিষয়ে বাক-বিতন্ডায় জড়ায়। বাক-বিতণ্ডার এক পর্যায়ে তাদের মধ্যে হাতাহাতি হয়। আমি জুয়েল ভাইকে যথেষ্ট সেভ করার চেষ্টা করি এবং এক পর্যায়ে আমি সে স্থান ত্যাগ করি। পরবর্তীতে জুয়েল ভাই আমাকে ফোন দিয়ে বলে, তুই ঐ ছেলেদের চিনিস? আমি তাদেরকে চিনি না বলে জানালে তারা আমারই চাচাতো ভাইকে জিম্মি করে ও আমাকে প্রাননাশের হুমকি দেয়; এই অবস্থায় আমি হল ছেড়ে অনিরাপদ জীবন পার করছি।”

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক আসাবুল হক জানান, “বিষয়টি অবগত হয়েছি। অভিযোগটি যাচাই-বাছাই করে ব্যবস্থা নেয়া হবে।”

বিএনএনিউজ/সৈয়দ সাকিব/ এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ