32 C
আবহাওয়া
১০:১৫ অপরাহ্ণ - এপ্রিল ১৮, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে ৬ মাদক ব্যবসায়ী আটক

চট্টগ্রামে ৬ মাদক ব্যবসায়ী আটক

চট্টগ্রামে ৬ মাদক ব্যবসায়ী আটক

বিএনএ,চট্টগ্রাম: চট্টগ্রাম নগরীর কাপ্তাই রাস্তা মাথা এলাকায় অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজাসহ ৬ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার র‌্যাব-৭। উদ্ধারকৃত গাঁজার আনুমানিক মূল্য ১ লাখ ৮০ হাজার টাকা।

মঙ্গলবার (১৭ আগস্ট) রাত সাড়ে ১০টার দিকে তাদের আটক করা হয়। বুধবার (১৮ আগস্ট) এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানিয়েছেন  র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার।

আটককৃতরা হলেন— মো. ওয়াহিদুল আলম (২১), মো. মহিউদ্দিন (২৯), মো. পারভেজ হোসেন (২১), সবুজ রহমান (৩০),  মো. জুয়েল (২১) ও মো. সাকিব (১৯)।

সিনিয়র সহকারী পরিচালক নুরুল আবছার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে নগরীর মোহরায় কাপ্তাই সড়কস্থ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের সামনে স্থানীয় সোলেমানের টিনশেড বসত ঘরে অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজাসহ ৬ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।  তারা দীর্ঘদিন যাবৎ নগরীর বিভিন্ন মাদক ব্যবসায়ী থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে তা অন্য মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রি করে আসছে।

তিনি বলেন, উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১ লাখ ৮০ হাজার টাকা। আটককৃতদের ও উদ্ধারকৃত আলামত সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য চান্দগাঁও থানায় হস্তান্তর করা হয়েছে।

বিএনএনিউজ/মনির

Loading


শিরোনাম বিএনএ