Bnanews24.com
এক নজরে বিনোদন

৩০ বছরের যুবকের সঙ্গে ডেটে যাচ্ছেন শ্রীলেখা!

শ্রীলেখা

বিনোদন ডেস্ক: শর্ত মানায় ৩০ বছরের যুবকের সঙ্গে ডেটে যাচ্ছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা। এই অভিনেত্রীর শর্ত মেনে ওই যুবক দত্তক নিচ্ছেন এক অনাথ পথপশুকে।

ভারতের গণমাধ্যমকে শ্রীলেখা জানান, ‘এত দ্রুত সাড়া পাব ভাবিনি। খুব খুশি। ডেটে যাওয়া আসল কথা নয়। এর মাধ্যমে আশ্রয়হীন পথপশু আশ্রয় পাবে।’ সামাজিক যোগাযোগ মাধ্যমে শ্রীলেখার পোস্ট দেখে কমেন্ট করে তার সঙ্গে যোগাযোগ করেন শশাঙ্ক নামের ওই যুবক।

শশাঙ্ক শ্রীলেখার শর্ত মেনে এক পথপশুকে দত্তক নিতে রাজি হন। শর্তপূরণ হতেই ওই যুবককে কফি ডেটে যাওয়ার আমন্ত্রণ জানান শ্রীলেখা। এই অভিনেত্রী আরও জানিয়েছেন, যে দিন শশাঙ্ক দত্তক নেবেন ওই পথশিশুকে সে দিনই তিনি ডেট করবেন।

শশাঙ্ককে নিয়ে কোথায় কফি ডেট করবেন শ্রীলেখা? অভিনেত্রী জানিয়েছেন, কলকাতার কোনো অভিজাত কফি শপেই যাবেন তিনি আর শশাঙ্ক। একান্তে কিছুক্ষণ সময় কাটানোর পরে তিনি পথপশুটিকে তুলে দেবেন শশাঙ্কের হাতে।

এ বিষয়ে ওই যুবক বলেন, ‘একজন অভিনেত্রীর সঙ্গে কফি ডেটে যাওয়ার তাগিদে নয়, পথপশুর আশ্রয়দাতা হওয়ার লোভে আমার এই পদক্ষেপ।’ পাশাপাশি তিনি এও বলেন, শ্রীলেখা মিত্রের সঙ্গে কিছুটা সময় কাটানো অবশ্যই বড় উপহার তার কাছে। তবে শশাঙ্ক আপাতত বাচ্চাটিকে ভাল রাখতে চান। সমস্ত দায়িত্ব পালন করতে চান তিনি।

দক্ষিণেশ্বরের বাসিন্দা এই যুবক কামারহাটি বিধানসভা অঞ্চলে নানা সমাজসেবামূলক কাজের সঙ্গে জড়িত। কোনো বাচ্চার সরাসরি দায়িত্ব না নিলেও পথশিশুরা যেন নিরাপদে থাকে, খাবার পায় সে দিকে তীক্ষ্ণ নজর থাকে তার। শশাঙ্কের দাবি, এ ভাবে বাকিরাও এগিয়ে এলে পথ শিশুরা সুস্থ স্বাভাবিকভাবে হেসেখেলে বাঁচতে পারবে।

বিএনএনিউজ২৪/এমএইচ